Punjab Assembly Elections: "আমি সন্ত্রাসবাদী নই", দাবি পঞ্জাবের মুখ্যমন্ত্রী চান্নির

চান্নি হোশিয়ারপুরে যেতে না পারলেও, রাহুল গান্ধীর হেলিকপ্টারটিকে শহরে অবতরণের অনুমতি দেওয়া হয়েছিল

Updated By: Feb 15, 2022, 07:35 AM IST
Punjab Assembly Elections: "আমি সন্ত্রাসবাদী নই", দাবি পঞ্জাবের মুখ্যমন্ত্রী চান্নির
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি (Charanjit Singh Channi) অভিযোগ করেছেন যে তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর (Rahul Gandhi) সমাবেশে যোগ দিতে পারেননি কারণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সফরের কারণে তার হেলিকপ্টার উড়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়নি। তিনি বলেন, "চরণজিৎ চান্নি একজন মুখ্যমন্ত্রী, তিনি সন্ত্রাসী নন যে আপনি তাকে হোশিয়ারপুরে উড়তে বাধা দিচ্ছেন! এই উপায় নয়।"

প্রধানমন্ত্রীর জলন্ধরে সফরের কারণে একটি "নো-ফ্লাই জোন" তৈরি করা হয়েছিল বলে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারটি ওড়ার অনুমতি পাওয়ার জন্য এক ঘন্টারও বেশি সময় অপেক্ষা করেছিলেন বলে জানা গেছে।

রাহুল গান্ধীর সমাবেশের জন্য চন্ডীগড় থেকে হোশিয়ারপুরে হেলিকপ্টার নিয়ে যাওয়ার কথা ছিল চান্নির। অবশেষে হেলিপ্যাড থেকে বাড়ি ফিরে আসেন তিনি।

তিনি বলেন, "আমি সকাল ১১টায় উনায় ছিলাম কিন্তু হঠাৎ করেই প্রধানমন্ত্রী মোদির যাতায়াতের কারণে, আমার (হোশিয়ারপুরে) ওড়ার অনুমতি প্রত্যাখ্যান করা হয়েছিল। এটিকে একটি নো-ফ্লাই জোন ঘোষণা করা হয়। আমি হোশিয়ারপুরে রাহুল গান্ধীর সমাবেশে যোগ দিতে পারিনি। আমার অনুমতি ছিল।"

আরও পড়ুন: Valentine's Day: ভালবাসার দিনে স্বপ্নপূরণ, স্ত্রী সায়ন্তিকাকে চাঁদে জমি কিনে দিলেন শান্তনু

মুখ্যমন্ত্রী চান্নি হোশিয়ারপুরে উড়তে না পারলেও, রাহুল গান্ধীর হেলিকপ্টারটিকে শহরে অবতরণের অনুমতি দেওয়া হয়েছিল।

পিএম মোদি বলেন, ২০১৪ সালে যখন তিনি বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী হিসাবে প্রচার করছিলেন, তখন তাঁর হেলিকপ্টার পঞ্জাবে আটকে রাখা হয়েছিল কারণ "যুবরাজ" অমৃতসরে উড়ে আসছিলেন।

তিনি আরও বলেন, "প্রধানমন্ত্রী পদের জন্য আমার নাম ঘোষণা করা হয়েছিল। আমাকে প্রচারের জন্য পাঠানকোট এবং হিমাচল যেতে হয়েছিল। কিন্তু আমার হেলিকপ্টারটি উড়তে দেওয়া হয়নি কারণ তাদের যুবরাজ (রাজপুত্র)ও অমৃতসরে ছিলেন। তাই কংগ্রেসের অভ্যাস আছে বিরোধীদের কাজ করার অনুমতি না দেওয়ার।

আগামী রবিবার নতুন সরকার গঠনের লক্ষে ভোট দেবে পঞ্জাবের জনগন। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.