এখন স্বামীর থেকে আমার নামই বেশি মুখে নেন প্রিয়ঙ্কা, পুরনো ঝাল মেটালেন স্মৃতি

উল্লেখ্য, ২০১৪ সালের নির্বাচনে রাহুল গান্ধীর প্রচারে এসে স্মৃতি ইরানির নাম শোনেননি বলে দাবি করেছিলেন প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। স্মৃতি নিয়ে প্রশ্ন করা হলে তাঁর উত্তর ছিল, কে সে?

Updated By: May 6, 2019, 12:09 PM IST
এখন স্বামীর থেকে আমার নামই বেশি মুখে নেন প্রিয়ঙ্কা, পুরনো ঝাল মেটালেন স্মৃতি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর পাশাপাশি আজ বিজেপির স্মৃতি ইরানিরও ভাগ্যনির্ধারণ হতে চলেছে। পঞ্চম দফায় রাহুল এবং স্মৃতির কেন্দ্র অমেঠিতে চলছে ভোটগ্রহণ। এ দিনও কংগ্রেসকে একহাত নিতে ছাড়েননি  কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানি। তিনি বলেন, “পাঁচ বছর আগে প্রিয়ঙ্কা আমার নামই জানত না। এখন তার স্বামীর নামের থেকে আমার নামই বেশি মুখে নেয়।”

উল্লেখ্য, ২০১৪ সালের নির্বাচনে রাহুল গান্ধীর প্রচারে এসে স্মৃতি ইরানির নাম শোনেননি বলে দাবি করেছিলেন প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। স্মৃতি নিয়ে প্রশ্ন করা হলে তাঁর উত্তর ছিল, কে সে? সেময় স্মৃতির পালটা জবাব, যিনি পরিবারের দুর্নীতির কথা ভুলে যান, তিনি কীভাবে আমার নাম মনে রাখবেন। ২০১৪ সালে রাহুল গান্ধীর কাছে পরাজয় স্বীকার করেন স্মৃতি। তবে, ওই কেন্দ্রে উল্লেখযোগ্যভাবে ভোট শতাংশ বাড়ে বিজেপির। এবারে নির্বাচনে অমেঠি ছাড়াও কেরলের ওয়াইনাড থেকে লড়ছেন রাহুল। দুই কেন্দ্র থেকে রাহুলের লড়ার সিদ্ধান্ত প্রকাশ্যে আসার পরই সমালোচনায় সরব হয় বিজেপি।

আরও পড়ুন- লখনউয়ের ফলাফল সম্পর্কে এখনই কোনও ভবিষ্যতবাণী করতে পারব না, ভোট দিয়ে বললেন রাজনাথ

খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভিযোগ, ভয় পেয়ে সংখ্যালঘু কেন্দ্রে লড়তে যাচ্ছেন রাহুল। গান্ধী পরিবারের দুর্গ অমেঠিতে বিজেপির প্রভাব বাড়ায় অন্য কেন্দ্র থেকে লড়ার সিদ্ধান্ত রাহুলের, অভিযোগ স্মৃতি ইরানির-ও। অমেঠিতে রাহুল আসেন না বলে অভিযোগ করেন স্মৃতি। তার জবাব প্রিয়ঙ্কা বলেন, অমেঠিতে মাত্র ১৬ বার এসেছেন স্মৃতি। মিডিয়ার সামনে জুতো বিলি করেন তিনি। কিন্তু রাহুল মাত্র কয়েক ঘণ্টার জন্য এখানে আসেননি। অমেঠির মানুষের সমস্যার কথা রাহুল শোনেন বলে দাবি বোন প্রিয়ঙ্কার।

.