Diwali 2021: বিশেষ দিনে জওয়ানদের মাঝে প্রধানমন্ত্রী, আপনারাই ভারতমাতার রক্ষাকবচ: Modi

মোদীর কথায় সার্জিক্যাল স্ট্রাইকের প্রসঙ্গ।

Updated By: Nov 4, 2021, 01:14 PM IST
Diwali 2021: বিশেষ দিনে জওয়ানদের মাঝে প্রধানমন্ত্রী, আপনারাই ভারতমাতার রক্ষাকবচ: Modi

নিজস্ব প্রতিবেদন: এবারও সেনার সঙ্গে দীপাবলির (Diwali 2021) আনন্দ ভাগ করে নিলেন নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi)। নিয়ন্ত্রণ রেখার (Line of Control) খুব কাছে নওশেরা সেক্টরে (Nowshera Sector) সেনা কর্মীদের সঙ্গে দিনটা কাটালেন প্রধানমন্ত্রী। সেনাদের উদ্দেশ্যে নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi) বলেন, "আমি এখানে প্রধানমন্ত্রী হিসেবে আসিনি। আমি আপনাদের পরিবারের একজন। আমি শত শত কোটি ভারতীয়র আশীর্বাদ সঙ্গে এনেছি।"

এই নিয়ে দ্বিতীয়বারের জন্য নওশেরা সেক্টরে (Nowshera Sector) সেনা কর্মীদের সঙ্গে বিশেষ দিনটি কাটালেন প্রধানমন্ত্রী। বুধবারই ওই এলাকায় গিয়ে জওয়ানদের সঙ্গে দেখা করে এসেছেন সেনাপ্রধান জেনারেল এমএম নারাভানে ( Army Chief General MM Naravane)। গত তিন সপ্তাহে সীমান্তবর্তী পুঞ্চ এবং রাজৌরি সেক্টরে শহিদ হয়েছেন ১১ জন জওয়ান। বৃহস্পতিবার শহিদদের শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। 

প্রধানমন্ত্রী বলেন, "আমাদের জওয়ানরাই হলেন ভারত মায়ের সুরক্ষা কবচ। আপনাদের জন্যই আমরা রাত্রে শান্তিতে ঘুমতে পারি।" সার্জিক্যাল স্ট্রাইকের (Surgical Strike) সময় নওশেরা সেক্টরে (Nowshera Sector) যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল, এদিন তারও প্রশংসা করেন নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi)। 

২০১৯-এ রাজৌরি সেক্টরে সেনা কর্মীদের সঙ্গে দীপাবলির আনন্দ ভাগ করে নেন প্রধানমন্ত্রী। এবার তিনি নওশেরা সেক্টরে (Nowshera Sector) দিনটা কাটালেন। 

.