Prashant Kishor: নতুন দল গড়ছেন Prashant Kishor! নিজেই জানালেন এই প্রশ্নের উত্তর

প্রশান্ত কিশোর রাজনীতিতে প্রবেশ বিষয় প্রশ্নে রাজ্যের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার কোনও বক্তব্য রাখেননি

Updated By: May 5, 2022, 01:53 PM IST
Prashant Kishor: নতুন দল গড়ছেন Prashant Kishor! নিজেই জানালেন এই প্রশ্নের উত্তর

নিজস্ব প্রতিবেদন: প্রশান্ত কিশোর তার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে ওঠা প্রশ্নের উত্তর দিয়েছেন। একটি সাংবাদিক সম্মেলনে তিনি স্পষ্ট জানিয়েছেন, এই মুহূর্তে তিনি কোনও রাজনৈতিক দল গঠন করছেন না। 

তিনি বলেন, লালু প্রসাদ যাদব ও নীতীশ কুমারের ৩০ বছরের শাসনের পরেও বিহার সবচেয়ে পিছিয়ে পড়া রাজ্য। বিহারের উন্নতি করতে হলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

প্রশান্ত কিশোর আরও বলেন, "আমার যা কিছু আছে, আজ তা সম্পূর্ণভাবে বিহারকে উৎসর্গ করছি। বিহারের মানুষের সঙ্গে দেখা করে, তাদের দৃষ্টিভঙ্গি বোঝা এবং জন সুরজের দর্শনের সঙ্গে তাদের সংযুক্ত করতে হবে। আগামী চার মাসে আমি হাজার হাজার মানুষের সঙ্গে দেখা করব যারা বিহারের ভালো চান। যদি বিপুল সংখ্যক মানুষ এই প্রচারে যোগদান করে এবং রাজ্যের পথ এবং অবস্থার পরিবর্তনের জন্য একটি নতুন রাজনৈতিক দলের প্রয়োজন তাহলে তাই করার চেষ্টা করা হবে।"

এই সাংবাদিক সম্মেলন থেকেই প্রশান্ত কিশোর বিহারকে নিরাপদ ও উন্নয়নের পথে নিয়ে যাওয়ার জন্য তাঁর যোগদানের কথা ঘোষণা করেছেন। তিনি আরও জানান, ২ অক্টোবর চম্পারণ থেকে পদযাত্রা শুরু করবেন। 

আরও পড়ুন: Covid 19: চতুর্থ ঢেউয়ের আশঙ্কার মাঝেই ২৪ ঘন্টায় দেশে আক্রান্ত ৩২৭৫, মৃত্যু ৫৫ জনের

প্রশান্ত কিশোর রাজনীতিতে প্রবেশ করবেন কীনা সেই প্রশ্নে রাজ্যের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার কোনও বক্তব্য রাখেননি। তিনি জানিয়েছেন যে এই সব কিছুর সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। উল্লেখযোগ্যভাবে, প্রশান্ত কিশোরের নিজস্ব রাজনৈতিক দল গঠনের জল্পনা নিয়ে বিহারের রাজনৈতিক দলগুলির মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে।

যদিও সব রাজনৈতিক দল জানিয়েছে যে প্রশান্ত কিশোরের রাজনৈতিক দল গঠনে স্বাধীনতা থাকলেও বিহারের রাজনীতিতে তার ভবিষ্যৎ কী হবে তা নিয়ে কেউই কোনও মন্তব্য করতে চাননি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.