BJP Leader Running Brothel: বিজেপি নেতার খামারবাড়িতে রমরমিয়ে যৌনচক্র, পুলিসি অভিযানে গ্রেফতার ৭৩

BJP Leader Running Brothel: ফার্মহাউসে তল্লাশি করে পুলিস বাজেয়াপ্ত করেছে, ৩৬টি গাড়ি, ৪৭টি মোবাইল ফোন, বিপুল পরিমাণ মদ এবং ৫০০টি কন্ডোম।

Updated By: Jul 24, 2022, 08:27 PM IST
BJP Leader Running Brothel: বিজেপি নেতার খামারবাড়িতে রমরমিয়ে যৌনচক্র, পুলিসি অভিযানে গ্রেফতার ৭৩
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপির (BJP) রাজ্য সহ-সভাপতির খামারবাড়ি বা ফার্মহাউসে যৌনচক্র চালানোর অভিযোগ। গ্রেফতার ৭৩ জন। বেশ কয়েকজন নাবালক এবং নাবালিকাও উদ্ধার হয়েছে বলে পুলিস সূত্রে খবর।

ঘটনাটি ঘটেছে, মেঘালয়ের ওয়েস্ট গারো হিলস জেলার তুরা এলাকায়। সেখানে রয়েছে মেঘালয় বিজেপির রাজ্য সহ-সভাপতি বার্নার্ড এন মারেক রিম্পুর ফার্মহাউস রয়েছে। সেখানেই তল্লাশিতে যায় পুলিস। অভিযোগ, এরপর যৌনচক্রের হদিশ মেলে। পুলিস সুপার জানিয়েছেন, একটি ঘরে চারজন ছেলে এবং একটি মেয়েকে আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়া যায়। এছাড়া কয়েকজন নাবালক, নাবালিকাকে খাঁচাবন্দি অবস্থাতেও দেখতে পাওয়া যায়। 

ওই ফার্মহাউসে তল্লাশি করে পুলিস বাজেয়াপ্ত করেছে, ৩৬টি গাড়ি, ৪৭টি মোবাইল ফোন, বিপুল পরিমাণ মদ এবং ৫০০টি কন্ডোম। যদিও যৌনচক্রে তাঁর জড়িত থাকার অভিযোগ উড়িয়ে দিয়েছেন রাজ্য বিজেপির সহ-সভাপতি বার্নার্ড এন মারেক রিম্পু। রাজনৈতিক ষড়যন্ত্রের পাল্টা দাবি তুলেছেন তিনি। সরাসরি মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমাকেও আক্রমণ করেছেন অভিযুক্ত।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.