সুনন্দা পুষ্কর হত্যা মামলা: অমর সিংকে জেরা করল দিল্লি পুলিস

বিখ্যাত সাংবাদিক নলিনী সিংয়ের পর সুনন্দা পুষ্কর হত্যা মামলায় এবার দিল্লি পুলিসের জেরার মুখে পড়লেন রাষ্ট্রীয় লোকদলের নেতা অমর সিং। বুধবার কংগ্রেস সাংসদ শশী থারুরের স্ত্রীর মৃত্যু রহস্য নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়  মুলয়াম সিং যাদবের একদা বিশ্বস্ত অনুচরকে।

Updated By: Jan 28, 2015, 04:29 PM IST
 সুনন্দা পুষ্কর হত্যা মামলা: অমর সিংকে জেরা করল দিল্লি পুলিস

নয়া দিল্লি: বিখ্যাত সাংবাদিক নলিনী সিংয়ের পর সুনন্দা পুষ্কর হত্যা মামলায় এবার দিল্লি পুলিসের জেরার মুখে পড়লেন রাষ্ট্রীয় লোকদলের নেতা অমর সিং। বুধবার কংগ্রেস সাংসদ শশী থারুরের স্ত্রীর মৃত্যু রহস্য নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়  মুলয়াম সিং যাদবের একদা বিশ্বস্ত অনুচরকে।

একটি নিউজ ওয়েবসাইট অনুযায়ী দিল্লি পুলিস কমিশনার বিএস বাসসি জানিয়েছেন অমর সিং আগেই দাবি করেছিলেন এই মামলা সংক্রান্ত কিছু তথ্য তাঁর কাছে আছে।

সুনন্দা পুষ্করের মৃত্যুর পরেই সংবাদমাধ্যমের কাছে প্রাক্তন সমাজবাদী পার্টি নেতা অমর সিং দাবি করেছিলেন সুনন্দা পুষ্করের মত সাহসী মহিলা কখনই আত্মহত্যা করতে পারেন না।

দিল্লি পুলিসের স্পেশাল ইনভিস্টিগেশন টিম (সিট) সুনন্দার স্বামী শশী থারুরকে আবারও জেরা করতে পারে। জেরা করা হতে পারে সুনন্দার ছেলে শিব পুষ্কর মেননকেও।

গত ১৯ জানুয়ারি, প্রায় সাড়ে ৩ ঘণ্টার জন্য জেরা করা হয় শশী থারুরকে। যদিও, এই জেরায় শশী কী বলেছিলেন তা নিয়ে মুখ খুলতে চায়নি দিল্লি পুলিস।

২৩ জানুয়ারি সাংবাদিক নলীনি সিংকে সরোজিনী নগর পুলিস স্টেশনে প্রায় ঘণ্টা খানেক জেরা করা হয়।

জিজ্ঞাসাবাদের পর সাংবাদিকদের অমর সিং জানিয়েছেন ''মৃত্যুর আগে কোন পরিস্থিতি নিয়ে আমার সঙ্গে সুনন্দার কথাবার্তা হয়েছিল তা জানতে চেয়েছিল পুলিস। এ বিষয়ে আইপিএল-এর ভূমিকাও জানতে চেয়েছিল পুলিস...আমি জানিনা সুনন্দা কী বলতে চেয়েছিল। কিন্তু উনি আইপিএল নিয়ে কিছু একটা বলতে চেয়েছিলেন।''

গতবছর ১৭ জানুয়ারি দিল্লির এক পাঁচতারা হোটেলের ঘর থেকে উদ্ধার হয় সুনন্দা পুষ্করের মৃতদেহ। চলতি বছর পয়লা জানুয়ারি এই ঘটনায় একটি খুনের মামলা রুজু করে দিল্লি পুলিস।

 

.