PM Modi on Rahul Gandhi: 'জান লড়িয়ে দেব..', রাহুল গান্ধীর 'শক্তি' মন্তব্যের পাল্টা দিলেন মোদী

PM Modi on Rahul Gandhi:এনিয়ে কংগ্রেসের বিরুদ্ধে নেমে পড়েছে বিজেপি। দলের মুখপাত্র শেহনাজ পুনাওয়াল সংবাদমাধ্যমে বলেন, হিন্দুদের বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর ইতিহাস রয়েছে কংগ্রেসের।

Updated By: Mar 18, 2024, 03:04 PM IST
PM Modi on Rahul Gandhi: 'জান লড়িয়ে দেব..', রাহুল গান্ধীর 'শক্তি' মন্তব্যের পাল্টা দিলেন মোদী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাহুল গান্ধীকে পাল্টা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার ছত্তীসগঢ়ের জগতিয়ালের এক সভায় বক্তব্য রাখছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেই তিনি রাহুল গান্ধীর 'শক্তি' মন্তব্যের পাল্টা জবাব দেন। প্রধানমন্ত্রী বলেন, দেশের প্রতিটি মা ও বোন শক্তির রূপ। ইন্ডি জোটের লক্ষ্যই হল শক্তির বিরুদ্ধে লড়াই করা। আমি দেশের মা-বোনদের শক্তির রূপ হিসেবে পুজো করি। আমি ভারত মাতার পূজারী।

আরও পড়ুন- 'ভেবেছিলাম এবারে ভোটে দাঁড়াবো না, কিন্তু...'

রবিবার ছিল রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্য়ায় যাত্রার শেষ দিন। ওয়েনাডের সাংসদ মহারাষ্ট্রে এক অনুষ্ঠানে বলেন গোটা দেশে একটি শক্তির বিরুদ্ধে লড়াই করছে। রাহুল বলেন, হিন্দু ধর্মে শক্তি বলে একটা কথা রয়েছে। আমরা এক শক্তির বিরুদ্ধে লড়াই করছি। এখন প্রশ্ন হল এই শক্তি আসলে কী? রাজার আত্মা লুকিয়ে রয়েছে ইভিএমে। ইভিএমে রাজার আত্মা ও দেশের অধিকাংশ প্রতিষ্ঠানের আত্মা লুকিয়ে রয়েছে ইডি, সিবিআইয়ে।

প্রধানমন্ত্রী রাহুল গান্ধীর কথার পাল্টা বলতে গিয়ে তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গীতে বলেন, ইন্ডি জোট তাদের ম্য়ানিফেস্টোতে বলেছে তাগের লড়াইটা একটি শক্তির বিরুদ্ধে। আমার কাছে শক্তির রূপ হল দেশের প্রতিটি মা ও বোনরা। তাদের আমি শক্তি রূপেই পুজো করি। আমি ভারত মাতার উপাসক। ওদের ম্যানিফেস্টোর লক্ষ্যই হল শক্তিকে শেষ করে দেওয়া। এই চ্যালেঞ্জ আমি নিচ্ছি। জান লড়িয়ে দেব।

এদিকে, এনিয়ে কংগ্রেসের বিরুদ্ধে নেমে পড়েছে বিজেপি। দলের মুখপাত্র শেহনাজ পুনাওয়াল সংবাদমাধ্যমে বলেন, ইন্ডি অ্যালায়েন্সের সদস্যরা বলেন হিন্দু ধর্মকে জালিয়াতি রয়েছে। হিন্দুদের বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর ইতিহাস রয়েছে কংগ্রেসের।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.