'ললিতেয়' বিতর্ক: দলের অবস্থান স্থির করতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক অমিত শাহর

সুষমা স্বরাজ আর বসুন্ধরা রাজেকে নিয়ে কী হবে দলের অবস্থান? পথ খুঁজতে  প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন অমিত শাহ। এদিকে, অস্বস্তি এড়াতে পঞ্জাবের আনন্দ সাহিব সফর বাতিল করেছেন বসুন্ধরা রাজে সিন্ধিয়া। এখানেই তাঁর সঙ্গে অমিত শাহ এবং রাজনাথ সিংয়ের দেখা হওয়ার কথা ছিল। কিন্তু, অসুস্থতার কারণ দেখিয়ে কার্যত সেই সাক্ষাত এড়িয়ে গেলেন বসুন্ধরা।

Updated By: Jun 19, 2015, 01:43 PM IST
'ললিতেয়' বিতর্ক: দলের অবস্থান স্থির করতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক অমিত শাহর

ব্যুরো: সুষমা স্বরাজ আর বসুন্ধরা রাজেকে নিয়ে কী হবে দলের অবস্থান? পথ খুঁজতে  প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন অমিত শাহ। এদিকে, অস্বস্তি এড়াতে পঞ্জাবের আনন্দ সাহিব সফর বাতিল করেছেন বসুন্ধরা রাজে সিন্ধিয়া। এখানেই তাঁর সঙ্গে অমিত শাহ এবং রাজনাথ সিংয়ের দেখা হওয়ার কথা ছিল। কিন্তু, অসুস্থতার কারণ দেখিয়ে কার্যত সেই সাক্ষাত এড়িয়ে গেলেন বসুন্ধরা।

ললিত মোদী নিয়ে রীতিমতো অস্বস্তিতে বিজেপি। প্রাথমিকভাবে বিদেশমন্ত্রী এবং রাজস্থানের মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ায় কেন্দ্রীয় নেতৃত্ব। কিন্তু প্রবল সমালোচনার মুখে শেষপর্যন্ত ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়েছে দল। রাজেকে সরানোর জন্য ইতিমধ্যেই সবুজ সঙ্কেত দিয়েছে আরএসএস। তবে এখনও বসুন্ধরার পাশেই রয়েছে রাজস্থানের গোটা বিজেপি ইউনিট। এই পরিস্থিতিতে চিন্তার ভাঁজ পড়েছে  বিজেপি শীর্ষ নেতৃত্বের কপালে।

.