Petrol-র দাম ১টাকা প্রতি লিটার, জানুন কোথায় পাবেন এই দামে জ্বালানি

গত মাসে, বিধায়ক প্রতাপ সারনায়েকের ১১.৩৫ কোটি টাকার সম্পত্তি অ্যাটাচ করেছে ইডি

Updated By: Apr 25, 2022, 03:27 PM IST
Petrol-র দাম ১টাকা প্রতি লিটার, জানুন কোথায় পাবেন এই দামে জ্বালানি

নিজস্ব প্রতিবেদন: পেট্রলের বাড়তে থাকা দামের মধ্যেই মহারাষ্ট্রের থানেতে লিটার প্রতি পেট্রল পাওয়া যাচ্ছে ১ টাকায়। এরফলেই লম্বা লাইন দেখা গেছে পেট্রল ভরানোর জন্য। 

বিধায়ক প্রতাপ সারনাইকের জন্মদিনে থানের কৈলাশ পেট্রল পাম্পে প্রতি লিটার পেট্রল দেওয়া হয়েছে ১ টাকায়। 

প্রাক্তন থানে মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (টিএমসি) কাউন্সিলর আশা ডোংরে সস্তায় পেট্রোল দেওয়া শুরু করেন সমাজকর্মী সন্দীপ ডোংরে এবং আব্দুল সালামের সঙ্গে মিলে। এর মাধ্যমে প্রায় এক হাজার চালককে প্রতি লিটার পেট্রল ১ টাকায় দেওয়া হয়েছে। যারা পেট্রল নিয়েছিলেন তাদের মধ্যে সবচেয়ে বেশি ভিড় ছিল দুই চাকার গাড়ির।

সোমবার সকালে পেট্রল এবং ডিজেল কোম্পানিগুলি জ্বালানির দামে কোনও পরিবর্তন হবে না বলে জানায়। এই নিয়ে টানা ২০তম দিন জ্বালানির দামে কোনও পরিবর্তন হয়নি। 

আরও পড়ুন: Pakistani Boat Caught: ভারতের জলসীমায় ঢুকে পড়ল পাকিস্তানের নৌকা 'অল হজ', চলল গুলি

মুম্বইতে এখন পেট্রলের দাম ১২০.৫১ টাকা প্রতি লিটার এবং ডিজেলের দাম ১০৪.৭৭ টাকা প্রতি লিটার। এর মাঝেই ১০০০ গারিকে ১টাকা প্রতি লিটার দামে জ্বালানি দিলে তা মানুষকে সমস্যার কিছুটা সুরাহা করবে বলেই মনে করা হচ্ছে। 

গত মাসে, বিধায়ক প্রতাপ সারনায়েকের ১১.৩৫ কোটি টাকার সম্পত্তি অ্যাটাচ করেছে ইডি। মানি লন্ডারিং আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে তারা বিরুদ্ধে।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.