Pakistani Boat Caught: ভারতের জলসীমায় ঢুকে পড়ল পাকিস্তানের নৌকা 'অল হজ', চলল গুলি

হেরোইনের প্যাকেটও উদ্ধার করা হয়েছে ওই নৌকা থেকে

Updated By: Apr 25, 2022, 12:52 PM IST
Pakistani Boat Caught: ভারতের জলসীমায় ঢুকে পড়ল পাকিস্তানের নৌকা 'অল হজ', চলল গুলি

নিজস্ব প্রতিবেদন: গুজরাট ATS-এর সঙ্গে যৌথ অভিযানে, ইন্ডিয়া কোস্ট গার্ড (ICG) ৯ জন ক্রু সদস্য সহ প্রায় ২৮০ কোটি টাকার হেরোইনবাহী একটি পাকিস্তানি বোটকে আটক করেছে। আরব সাগরের ভারতীয় অংশে 'আল হাজ' নামের এই বোটকে ধরেছে তারা। তদন্তের জন্য পাকিস্তানি নৌকাটিকে জাখাউয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

ভারতের কোস্ট গার্ড জানিয়েছে, পাকিস্তানি বোট 'আল হাজ'-এ ৯ জন ক্রু ছিলেন। রবিবার রাতে নৌকাটি ভারতীয় জলসীমায় প্রবেশ করে। গোয়েন্দাদের পাওয়া খবরে ঘটনাস্থলে পৌঁছেছে গুজরাট ATS এবং ইন্ডিয়া কোস্ট গার্ডের দল। তাদের দেখে পাকিস্তানি নৌকায় থাকা ক্রুরা হেরোইনের প্যাকেট জলে ফেলে দিয়ে পালানোর চেষ্টা করলেও তারা তাতে সফল হয়নি।

 

আরও পড়ুন: Intelligence Assembly: দিল্লিতে একজোট ৪০ দেশের গোয়েন্দা প্রধানরা, আলোচনায় চিন থেকে সন্ত্রাসবাদ

আরও জানানো হয়েছে যে, হেরোইনের প্যাকেটও উদ্ধার করা হয়েছে ওই নৌকা থেকে। পাকিস্তানি বোটটি দ্রুত গতির নৌকা ছিল। কিন্তু পাকিস্তানি ক্রু সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের থামাতে ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর তরফে গুলি চালানো হয়।

 

ওই কর্মকর্তা বলেন, পাকিস্তানি নৌকায় থাকা একজন ক্রু আহত হয়েছেন এবং বাকি দুজনের আঘাত সামান্য। পরবর্তী তদন্তের জন্য নিয়ে যাওয়া পাকিস্তানি নৌকাটি সোমবার বিকেল ৩তের সময় জাখাউ বন্দরে পৌঁছাবে বলে মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.