Priyanka Gandhi | Archana Gautam: খুনের হুমকি দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধীর PA! গুরুতর অভিযোগ বিগ বস খ্যাত অর্চনা গৌতমের

বিগ বসের ফাইনালিস্ট অর্চনা গৌতমের বাবা তার মেয়েকে 'খুনের হুমকি' দেওয়ার অভিযোগ দায়ের করার পরে সন্দীপ সিংকে অভিযুক্ত করা হয়েছিল।

Updated By: Mar 8, 2023, 08:46 AM IST
Priyanka Gandhi | Archana Gautam: খুনের হুমকি দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধীর PA! গুরুতর অভিযোগ বিগ বস খ্যাত অর্চনা গৌতমের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একজন বিগ বস ১৬-র অংশগ্রহণকারী কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রার ব্যক্তিগত সহকারী (PA)-র বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। তাঁর দাবি তাঁকে খুনের হুমকি দিয়েছেন প্রিয়াঙ্কার সহকারি। বিগ বস ১৬-র শীর্ষ পাঁচ ফাইনালিস্টের মধ্যে একজন অর্চনা গৌতমের বাবা তার মেয়েকে ‘খুনের হুমকি’ দেওয়ার অভিযোগ দায়ের করার পরে সন্দীপ সিংকে অভিযুক্ত করা হয়েছিল।

উত্তরপ্রদেশের মিরাটের পারতাপুর থানায় দায়ের করা অভিযোগে তিনি জানিয়েছেন যে তাঁর মেয়ের বিরুদ্ধে, ‘বর্ণবিদ্বেষী শব্দও বলা হয়েছিল’।

গৌতম একটি ফেসবুক লাইভে বিস্তারিতভাবে এই ঘটনার বিষয়ে কথা বলেছেন।

 

মীরাট পুলিশ অপরাধমূলক ভয় দেখানোর জন্য এবং এসসি/এসটি আইনের অধীনে মামলা দায়ের করেছে।

অর্চনা গৌতমের বাবা গৌতম বুধ অভিযোগ করেছেন যে তাঁর মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীর আমন্ত্রণে কংগ্রেসের সাধারণ সম্মেলনে যোগ দিতে ২৬ ফেব্রুয়ারি ছত্তিশগড়ের রায়পুরে গিয়েছিলেন। সেখানে, তিনি প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে দেখা করার জন্য সন্দীপ সিংয়ের কাছে সময় চেয়েছিলেন।

আরও পড়ুন: Anubrata Mondal in Delhi: মধ্যরাতে বিচারকের বাড়িতে শুনানি, দিল্লিতে ১০ মার্চ পর্যন্ত ইডির হেফাজতে অনুব্রত

তিনি নিজের অভিযোগে আরও জানিয়েছেন ‘কিন্তু, তিনি তাঁকে প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে পরিচয় করিয়ে দিতে অস্বীকার করেন। তিনি বর্ণবিদ্বেষী শব্দ এবং অশালীন ভাষা ব্যবহার করেন এবং অর্চনার সঙ্গে অভদ্রভাবে কথা বলেন। এর পাশাপাশি, তিনি তাকে হত্যার হুমকিও দেন’।

আরও পড়ুন: Indian Air Force | Shaliza Dhami: ভারতীয় বায়ুসেনায় এই প্রথম! কমব্যাট ইউনিটের নেতৃত্বে কোনও মহিলা

মিরাট সিটির এসপি পীযূষ সিং জানিয়েছেন, অর্চনা গৌতমের বাবার অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে।

এক কর্মকর্তা জানিয়েছেন, ‘প্রাক্তন বিগ বস প্রতিযোগী এবং কংগ্রেস নেত্রী অর্চনা গৌতমকে হুমকি দেওয়ার অভিযোগে কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রার PA-এর বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে’।

তিনি আরও জানিয়েছেন, ‘আরও তদন্ত চলছে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.