উন্নাও কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ, সেঙ্গারের বিরুদ্ধে এফআইআর

কেন এখনই গ্রেফতার করা হচ্ছে না উন্নাও-কাণ্ডে অভিযুক্ত কুলদীপ সেঙ্গারকে? প্রশ্ন ওঠার কয়েকঘণ্টার মধ্যেই উন্নাও কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ সামনে এল।

Updated By: Apr 12, 2018, 11:04 AM IST
উন্নাও কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ, সেঙ্গারের বিরুদ্ধে এফআইআর

নিজস্ব প্রতিবেদন: উন্নাও ধর্ষণ কাণ্ড ও হেফাজতে থাকা কালীন নির্যাতিতার বাবার মৃত্যুতে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হল। পসকো আইনে এফআইআর দায়ের করা হয়েছে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারের বিরুদ্ধে। বুধবার মধ্যরাতে শতাধিক সমর্থককে নিয়ে পুলিসকর্তার বাড়ির সামনে দাপট দেখায় সেঙ্গার! আর এরপরেও চুপ ছিল লখনউয়ের পুলিসপ্রধান। কেন এখনই গ্রেফতার করা হচ্ছে না উন্নাও-কাণ্ডে অভিযুক্ত কুলদীপ সেঙ্গারকে? প্রশ্ন ওঠার কয়েকঘণ্টার মধ্যেই উন্নাও কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ সামনে এল।

গতকাল রাতে ২০টি গাড়ির বিশাল কনভয় ও শতাধিক সমর্থকদের নিয়ে লখনউয়ের পুলিসপ্রধানের বাড়িতে যান কুলদীপ। শুরু হয় আত্মসমর্পণের জল্পনা। তবে বিধায়ক জানান, কিশোরীকে ধর্ষণ এবং পুলিসি হেফাজতে তার বাবার মৃত্যুর ঘটনায় তিনি কোনওভাবেই জড়িত নন। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতেই পুলিসকর্তার বাড়িতে এসেছেন। আরও পড়ুন- উন্নাও গণধর্ষণকাণ্ডে নির্যাতিতার বাবার দেহ সংরক্ষণের নির্দেশ হাইকোর্টের

.