Delhi: অটোচালক থেকে কুখ্যাত ডন! চিনে নিন দেশের সর্বকালের সেরা গাড়ি চোর

 ১৯৯৫ সাল থেকে গাড়ি চুরির মতলব করে। সেই সময় মারুতি-৮০০ চুরি করাই নাকি ছিল তার পেশা। গাড়ি চুরির পর তা নেপাল, জম্মু-কাশ্মীরে পাচার করা হত বলে খবর। চুরির সময় বেশকয়েকজন ট্যাক্সি ড্রাইভারকেও খুনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 

Reported By: শুভদীপ রায় | Edited By: শুভদীপ রায় | Updated By: Nov 19, 2022, 01:05 AM IST
Delhi: অটোচালক থেকে কুখ্যাত ডন! চিনে নিন দেশের সর্বকালের সেরা গাড়ি চোর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুলিসের জালে দেশের সর্বকালের সেরা গাড়ি চোর। দিল্লির বছর বাহান্নর কুখ্যাত অনিল চৌহান। তার নামে রয়েছে একাধিক গুরুতর অভিযোগ। ২৭ বছর ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় পাঁচ হাজারেরও বেশি গাড়ি চুরি করেছেন অনিল। শুধু তাই নয়, তার বিরুদ্ধে রয়েছে খুনের অভিযোগও। পুলিস সূত্রে খবর, তিন স্ত্রী নিয়ে বিলাসবহুল জীবনযাপন করেন অনিল। দিল্লি, মুম্বই এমনকী উত্তর-পূর্বেও ছড়িয়ে রয়েছে তার সম্পত্তি। সোমবার দিল্লির দেশবন্ধু গুপ্ত রোড থেকে হাতেনাতে পাকড়াও করা হয় তাঁকে।

আরও পড়ুন: PM Narendra Modi, Kartavya Path: এবার বদলাচ্ছে রাজপথের নাম! বড় পদক্ষেপের পথে মোদী সরকার

পুলিস সূত্রে খবর, অস্ত্র পাচারের সঙ্গে যুক্ত অনিল চৌহান। উত্তরপ্রদেশ থেকে চলত আগ্নেয়াস্ত্র পাচার। উত্তর-পূর্বের রাজ্যগুলিতে নিষিদ্ধ সংগঠনগুলিকে অস্ত্রের জোগান দেওয়া হত। দিল্লির খানপুরে একসময়ে অটো চালাত অনিল। ১৯৯৫ সাল থেকে গাড়ি চুরির মতলব করে। সেই সময় মারুতি-৮০০ চুরি করাই নাকি ছিল তার পেশা। গাড়ি চুরির পর তা নেপাল, জম্মু-কাশ্মীরে পাচার করা হত বলে খবর। চুরির সময় বেশকয়েকজন ট্যাক্সি ড্রাইভারকেও খুনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অপরদিকে, তার বিরুদ্ধে আর্থিক তছরূপের মামলাও দায়ের করেছে ইডি।

এর আগে ২০১৫ সালে এক কংগ্রেসের বিধায়কের সঙ্গে পাঁচ বছরের জন্য জেল খাটেন অনিল। তাঁর বিরুদ্ধে মোট ১৮০টি অভিযোগ দায়ের হয়ে রয়েছে। পরিবার বলতে, অনিলের তিন স্ত্রী ও সাত সন্তান রয়েছে। তাঁর কাছ থেকে এখনও পর্যন্ত ৭টি পিস্তল ও ৭টি কার্তুজ উদ্ধার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.