এই খবরটা শুনলে মাথায় হাত পড়বে আম জনতার

পুরনো ৫০০  টাকার নোট ব্যবহার করার সময়সীমা আরও কমিয়ে দিল কেন্দ্রীয় সরকার। ১৫ ডিসেম্বর পর্যন্ত পেট্রোল পাম্পে পুরনো ৫০০  টাকার নোট ব্যবহার করার যে সময়সীমা আগে ঘোষণা করা হয়েছিল, তা পরিবর্তিত হয়ে দাঁড়াল ২ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত। এমনকি বিমান টিকিট কেনার ক্ষেত্রেও যে ১৫ তারিখের সময়সীমা রাখা হয়েছিল, তাও ২ ডিসেম্বর পর্যন্ত করে দিল সরকার। আরও পড়ুন- উগ্র দক্ষিণপন্থার হাতেই কী ভারতে বোনা হল নয়া সাম্যবাদের বীজ?

Updated By: Dec 1, 2016, 02:40 PM IST
এই খবরটা শুনলে মাথায় হাত পড়বে আম জনতার

ওয়েব ডেস্ক: পুরনো ৫০০  টাকার নোট ব্যবহার করার সময়সীমা আরও কমিয়ে দিল কেন্দ্রীয় সরকার। ১৫ ডিসেম্বর পর্যন্ত পেট্রোল পাম্পে পুরনো ৫০০  টাকার নোট ব্যবহার করার যে সময়সীমা আগে ঘোষণা করা হয়েছিল, তা পরিবর্তিত হয়ে দাঁড়াল ২ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত। এমনকি বিমান টিকিট কেনার ক্ষেত্রেও যে ১৫ তারিখের সময়সীমা রাখা হয়েছিল, তাও ২ ডিসেম্বর পর্যন্ত করে দিল সরকার। আরও পড়ুন- উগ্র দক্ষিণপন্থার হাতেই কী ভারতে বোনা হল নয়া সাম্যবাদের বীজ?

এতদিন পর্যন্ত পেট্রোল কিনতে পুরনো ৫০০  টাকার  নোট ব্যবহার করতে পারছিল আম জনতা, এবার সেটাও আর হচ্ছে না। ২ ডিসেম্বর রাত ১২টা পর্যন্তই পেট্রোল পাম্পে চলবে পুরনো ৫০০। দিন বদলেই পেট্রোল পাম্পেও অচল হবে ৫০০ টাকার নোট।  আরও পড়ুন-  দু'সপ্তাহে জনধন অ্যাকাউন্টে জমা পড়ল ২৭ হাজার কোটি!

.