জেএনইউয়ের প্রতিবাদ; আজাদি স্লোগানে নাচলেন বৃদ্ধ, ভাইরাল ভিডিয়ো

জেএনইউ কাণ্ডের প্রতিবাদে দেশের প্রত্যেকটি শহরেই চলছে বিক্ষোভ।  কলকাতার অধিকাংশ বিশ্ববিদ্যালয় থেকে প্রতিবাদ মিছিল বেরিয়েছে।  

Updated By: Jan 8, 2020, 03:56 PM IST
জেএনইউয়ের প্রতিবাদ; আজাদি স্লোগানে নাচলেন বৃদ্ধ, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: জেএনইউয়ে ক্যাম্পাসে ঢুকে পড়ুয়াদের মারধরের প্রতিবাদে দেশজুড়েই শুরু হয়েছে বিক্ষোভ-প্রতিবাদ।  ঘটনার দিন থেকেই মুম্বইয়ের গেটওয়ে অব ইন্ডিয়ায় বিক্ষোভ দেখান শিল্পী ও সাধারণ মানুষ। গভীর রাত পর্যন্ত চলে বিক্ষোভ। সেই বিক্ষোভে আদাদি স্লোগানের সঙ্গে নাচলেন এক বৃদ্ধ।  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।  প্রশং সাও পেয়েছে নেটিজেনদের।
আরও পড়ুন-বনধের সমর্থনে মাঝ রাস্তায় দাবা খেললেন যাদবপুরের পড়ুয়ারা, বাসের মাথায় উঠেও প্রতিবাদ

জেএনইউ কাণ্ডের প্রতিবাদে দেশের প্রত্যেকটি শহরেই চলছে বিক্ষোভ।  কলকাতার অধিকাংশ বিশ্ববিদ্যালয় থেকে প্রতিবাদ মিছিল বেরিয়েছে।  মিছিলে হেঁটেছেন নাগরিক বিশিষ্ট জনেরা।  জামিয়ায় ছাত্রদের ওপরে হামলার পর থেকেই সেখানে বিক্ষোভ চলছে। সেই বিক্ষোভ সমাবেশ হাজির হয়েছে জিশান আইউব, স্বরা ভাস্কর-সহ বহু চিত্র তারকা।

আরও পড়ুন-বিক্ষোভ-সংঘর্ষে রণক্ষেত্র মালদহের সুজাপুর; শূন্য গুলি, পুলিসের ২ গাড়িতে আগুন জনতার

মঙ্গলবার জেএনইউয়ে গিয়ে হাজির হন দীপিকা পাড়ুকোন। নিজের ছবি ছাপ্পাক-এর প্রমোশনের জন্য রাজধানীতে এসেছিলেন তিনি।  ছাত্রদের আন্দোলনের পাশে দাঁডিয়েছেন দীপিকা। এনিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ংসা কুডিয়েছেন দীপিকা। তবে ছাত্রদের ওপরে হামলার প্রতিবাদে সরব না হওয়ায় অমিতাভ, শাহরুখ, সলমন, আমিরকে বিঁধতেও ছাড়েননি নেটিজেনরা।

.