মাথায় ঢোকে না কোনও হেলমেট! অদ্ভুত সমস্যার জন্য জরিমানা গুনছেন এই ব্যক্তি

এক অদ্ভুত সমস্যায় পড়েছেন তিনি। যার কোনও সমাধান হচ্ছে না।

Updated By: Sep 19, 2019, 03:39 PM IST
মাথায় ঢোকে না কোনও হেলমেট! অদ্ভুত সমস্যার জন্য জরিমানা গুনছেন এই ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন : শহরের আর কোনও হেলমেটের দোকান নেই যেখানে তিনি যাননি। পুরো দোকানে যত হেলমেট থাকে সব কটাই তিনি পরে দেখেন। কিন্তু একটাো তাঁর মাথায় ঢোকে না। অনলাইন সাইটেও তাঁর মাথার সাইজের কোনও হেলমেট পাওয়া যায় না। এদিকে, দেশের বিভিন্ন প্রান্তে চালু হয়ে গিয়েছে নতুন ট্রাফিক আইন। এমন অবস্থায় বিনা হেলমেটে মোটরবাইক নিয়ে রাস্তার বেরোলে পুলিস জরিমানা করতে পারে। তাই চিন্তায় রাতের ঘুম উড়েছিল জাকির মামুনের। কিন্তু কিছু তো করার নেই। এক অদ্ভুত সমস্যায় পড়েছেন তিনি। যার কোনও সমাধান হচ্ছে না।

আরও পড়ুন-  নতুন চার্জশিটে ফের জুড়ল খুনের ধারা! তবরেজ আনসারির গণপিটুনির মামলায় নয়া মোড়

হেলমেট ছাড়া বাইক চালানোর জন্য একাধিকবার জরিমানা গুনতে হয়েছে তাঁকে। কখনও কখনও ট্রাফিক পুলিসকে নিজের সমস্যার কথা বলে লাভ হয়েছে। কখনও ট্রাফিক পুলিস তাঁর কথা বিশ্বাস করেনি। বাইক চালানোর জন্য সমস্ত বৈধ কাগজপত্র তিনি সঙ্গে নিয়েই বেরোন। কিন্তু হেলমেট তিনি পরতে পারেন না। কারণ, কোনও হেলমেট তাঁর মাথায় ঢোকে না। এত বড় তাঁর মাথা! জাকির মামুনের এত বড় মাথা নিয়ে তাঁর বাড়ির লোকজনও চিন্তিত। তাঁর মাথার এমন অস্বাভাবিক আকার দেখে অনেক সময় পুলিসও অবাক হয়ে যায়।

আরও পড়ুন-  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিমানকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিল না পাকিস্তান

গুজরাতের ছোটা উদয়পুরের বদোলি এলাকায় থাকেন জাকির মামুন। তিনি নিজের এই অদ্ভুত সমস্যার কথা স্থানীয় পুলিস-প্রশাসনকে জানিয়েছেন। জাকির বলছিলেন, ''আমিও আইন মেনে বাইক চালাতে চাই। কিন্তু কোথাও আমার মাথার সাইজের হেলমেট পাই না। পুলিস আমার সমস্যা বুঝেছে। এখন আমাকে আর হেলমেট ছাড়া বেরোলে জরিমানা দিতে হয় না।''

.