বিজেপিকে রুখতে নীতিশই মুখ আসন্ন বিহার ভোটে, আশির্বাদের 'হাত' রইল কংগ্রেসের

নীতিশ কুমারকে সামনে রেখে বিহারে ভোট লড়বে জেডিইউ ও আরজেডি জোট, ঘোষণা জনতা পরিবারের। অনেক জল্পনার শেষে লালুর পূর্ণ সমর্থনে সমাজবাদী পার্টির সুপ্রিমো মুলায়ম সিং যাদব ঘোষণা করেন।

Updated By: Jun 8, 2015, 03:27 PM IST
বিজেপিকে রুখতে নীতিশই মুখ আসন্ন বিহার ভোটে, আশির্বাদের 'হাত' রইল কংগ্রেসের

ওয়েব ডেস্ক: নীতিশ কুমারকে সামনে রেখে বিহারে ভোট লড়বে জেডিইউ ও আরজেডি জোট, ঘোষণা জনতা পরিবারের। অনেক জল্পনার শেষে লালুর পূর্ণ সমর্থনে সমাজবাদী পার্টির সুপ্রিমো মুলায়ম সিং যাদব ঘোষণা করেন।

বিজেপিকে রুখতে জেডিইউ ও আরজেডি জোট নীতিশ কুমারকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে নির্বাচন করে। তাতে লালু প্রসাদ যাদব পূর্ণ সমর্থন রাখেন।
বৈঠকের আগে লালু জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে মুলায়ম সিং যা সিদ্ধান্ত নেবেন, সেটাই হবে শেষ কথা। তিনি আরও জানান "বিজেপিকে রুখতে নীতিশ যদি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হয় তাহলে কোনও অসুবিধা নেই।" তিনি যে ভোটে লড়তে পারবেন না এই আক্ষেপও প্রকাশ করলেন সাংবাদিক বৈঠকে।

কংগ্রেসও যে নীতিশ-লালুর সঙ্গে হাতেহাত মিলিয়ে লড়বে তাও স্পষ্ট হল আজকের বৈঠকে। নীতিশ কুমার সাংবাদিক বৈঠকে জানান, "আমরা আগের থেকেই কংগ্রেসের সঙ্গে রইছি, অতএব কংগ্রেস আমাদেরকে সমর্থন করছে।"  তিনি আরও জানান, কংগ্রেসের সমর্থনে লালু প্রসাদ যাদবের কোনও আপত্তি নেই।

.