বিপ্লবের বিরুদ্ধে বধূনির্যাতনের অভিযোগ রাজনৈতিক ষড়যন্ত্র, স্বামীর পাশে দাঁড়ালেন স্ত্রী নীতি দেব

ফেসবুকে একাধিক পোস্ট করে বিপ্লবের স্ত্রী নীতি দেব জানিয়ে দিলেন, পুরোটাই গুজব। স্বামীর সঙ্গে তাঁর কোনও সমস্যা হয়নি।

Updated By: Apr 26, 2019, 04:55 PM IST
বিপ্লবের বিরুদ্ধে বধূনির্যাতনের অভিযোগ রাজনৈতিক ষড়যন্ত্র, স্বামীর পাশে দাঁড়ালেন স্ত্রী নীতি দেব

নিজস্ব প্রতিবেদন: রাজ্য সামলাতে গিয়ে দাম্পত্য সমস্যায় জর্জরিত হয়ে পড়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। তাঁর বিরুদ্ধে বধূনির্যাতনের অভিযোগের খবর সামনে আসার পর থেকে এমনই জল্পনা শুরু হয়েছিল।

কিন্তু কয়েকঘণ্টার মধ্যেই সেই জল্পনায় পুরোপুরি জল ঢেলে দিলেন তাঁর সহধর্মিনী নিজেই। ফেসবুকে একাধিক পোস্ট করে বিপ্লবের স্ত্রী নীতি দেব জানিয়ে দিলেন, পুরোটাই গুজব। স্বামীর সঙ্গে তাঁর কোনও সমস্যা হয়নি।

আরও পড়ুন: জবাব দেওয়া হয় বলেই মন্দিরে আর সন্ত্রাসবাদী হামলা হয় না, বারাণসীতে দাবি মোদীর

বরং একধাপ এগিয়ে তিনি অভিযোগ করেছেন, রাজনৈতিক ফায়দা তোলার জন্য বিপ্লব বিরোধীরা করছে এসব করছে। একই সঙ্গে জানিয়েছেন, তাঁকে এসব বলে আসলে ত্রিপুরার মানুষকেই অপমান করা হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার সকালে বিপ্লব দেবের দাম্পত্য সমস্যার বিষয়টি সামনে আসে। সোশ্যাল মিডিয়ায় কয়েকজন দাবি করে যে, বিপ্লব দেবের বিরুদ্ধে বধূনির্যাতনের অভিযোগ উঠেছে। দিল্লির তিস হাজারি আদালতে তাঁকে ডিভোর্স দেওয়ার জন্য মামলাও দায়ের করেছেন নীতি দেব।

আরও পড়ুন: রামমন্দিরের জন্য রুপোর ইট রয়েছে, হলফনামায় জানালেন সাধ্বী প্রজ্ঞার

বিপ্লব দেব বিজেপির তরুণ তুর্কি। ত্রিপুরায় বাম শাসনের অবসানের পর তাঁকে সেখানকার মুখ্যমন্ত্রী পদে বসিয়েছে বিজেপি। তার পর থেকে তাঁর সরকার পরিচালনা নিয়ে তেমন কোনও অভিযোগ ওঠেনি।

কিন্তু একের পর মন্তব্য করে তিনি বিতর্কে জড়িয়েছেন। ফলে লোকসভা নির্বাচন চলাকালীন তাঁকে নিয়ে এমন অভিযোগে হইচই পড়ে যায়।

আরও পড়ুন: পাঁচ বছর পর ফের অযোধ্যায় যাচ্ছেন নরেন্দ্র মোদী

তবে এই অভিযোগ কতটা সত্য, তা নিয়ে প্রথম থেকেই অনেকের মনে সন্দেহ ছিল। কিন্তু বিরোধীরা প্রচার করতে পিছপা হয়নি। কিন্তু সেই প্রচারে জল ঢাললেন বিপ্লবের স্ত্রী। এই গুজব না ছড়ানোর জন্য তিনি সকলের কাছে অনুরোধও করেছেন।

.