Nepal Plane Crash: জ্বলে উঠল বিমান, গলগল করে বেরোচ্ছে ধোঁয়া! ভেঙে পড়ল প্লেন, মৃত ১৮

Nepal Plane Crash: শৌর্য এয়ারলাইন্সের একটি বিমান টেক অফের সময় ভেঙে পড়ে কাঠমান্ডু বিমান বন্দরে। ভেঙে পড়ার পর আগুন ধরে যায় বিমানটিতে। দাউ দাউ করে জ্বলতে থাকে এয়ারক্র্যাফ্টটি। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ।

Updated By: Jul 24, 2024, 01:53 PM IST
Nepal Plane Crash: জ্বলে উঠল বিমান, গলগল করে বেরোচ্ছে ধোঁয়া! ভেঙে পড়ল প্লেন, মৃত ১৮
ফোটো- এক্স হ্যান্ডেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিমান দুর্ঘটনা। এবার বিমান ভেঙে পড়ল পড়শি দেশে। নেপালে ভেঙে পড়ল বিমান। শৌর্য এয়ারলাইন্সের একটি বিমান টেক অফের সময় ভেঙে পড়ে কাঠমান্ডু বিমান বন্দরে। বুধবার সকাল ১১টা নাগাদ নেপালের কাঠমাণ্ডুতে ভেঙে পড়েছে একটি যাত্রীবাহী বিমান। ওই বিমান ক্রু সদস্য নিয়ে ১৯ জন ছিলেন বলে খবর। আগুন ধরে যায় ক্রু এবং যাত্রী-সহ মোট ১৯ জনকে নিয়ে যাত্রা শুরু করা ওই বিমানটিতে। কালো ধোঁয়ায় ঢেকে যায় বিমানটি। ছুটে আসেন বিমানবন্দরের কর্মী এবং নিরাপত্তারক্ষীরা। 

আরও পড়ুন, Tax Free Countries: ১ টাকাও কর দিতে হয় না, কোন কোন দেশ রয়েছে এই তালিকায়?

সূত্রের খবর, টেক অফ করার সময়ই রান-ওয়ে থেকে পিছলে যায় বিমানটি। তারপরই আছড়ে পড়ার সময় পর আগুন ধরে যায় বিমানটিতে। দাউ দাউ করে জ্বলতে থাকে এয়ারক্র্যাফ্টটি। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ। দুর্ঘটনার কারণ ঘিরে ধন্দ রয়েছে। ইতিমধ্যে ১৮টি দেহ উদ্ধার হয়েছে। দুর্ঘটনার কথা জানিয়েছেন বিমানবন্দরের মুখপাত্র প্রেমনাথ ঠাকুর। তবে তিনি দুর্ঘটনার কারণ নিয়ে মুখ খোলেননি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ততক্ষণাৎ ছুটে আসে কাঠমান্ডু পুলিস ও দমকলকর্মীরা। 

 

আরও পড়ুন, Influencer dies during Live: মাত্রাতিরিক্ত খেয়েই হল কাল! লাইভেই বেঘোরে প্রাণ হারাল ২৪ বছরের ভ্লগার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.