Ghaziabad: দুর্ঘটনায় মৃত! সেই দেহের উপর দিয়েই চলে গেল শতাধিক গাড়ি, ভয়াবহ কান্ড...

পুলিস ঘটনার কিনারা করতে স্পিডওয়ের কাছে থাকা ১৬ ঘণ্টার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। এসিপি ওয়েভ সিটি সালোনি আগরওয়াল বলেন, রাস্তায় রক্ত দেখা কয়েকজন যাত্রী রাত ১০টা নাগাদ পুলিসকে খবর দেন।

Updated By: Jan 17, 2024, 03:06 PM IST
Ghaziabad: দুর্ঘটনায় মৃত! সেই দেহের উপর দিয়েই চলে গেল শতাধিক গাড়ি, ভয়াবহ কান্ড...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার রাতে এনসিআর-এ ঘন কুয়াশায় গাড়িচালকরা সামান্য দূরের রাস্তাও দেখতে পাচ্ছিলেন না। কার্যত ঝাপসা ছিল সামনের পথ। সেই সময়ই এনএইচ৯-এ এক ব্যক্তিকে গাড়ি চাপা দেয় গাড়ি চালক। ঘটনাস্থলেই মৃত্যু হয় আহতের। কিন্তু তারপরও রাস্তা থেকে সরেনি মৃতদেহ। একের পর এক গাড়ি পেরিয়ে চলে যায় ওই দেহ। পুলিসের কাছে যখন তথ্য খবর আসে তখন দেহ শনাক্তকরণের অবস্থাতেও নেই। এমনকি হাতের আঙুলগুলোও তালু থেকে আলাদ হয়েগিয়েছে।

আরও পড়ুন, Ayodhya | Ram Mandir: রামলালার প্রাণপ্রতিষ্ঠাকে নিষিদ্ধ ঘোষণার দাবি, মূর্তি আসার দিনই মামলা এলাহাবাদ হাইকোর্টে!

পুলিস ঘটনার কিনারা করতে স্পিডওয়ের কাছে থাকা ১৬ ঘণ্টার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। এসিপি ওয়েভ সিটি সালোনি আগরওয়াল বলেন, রাস্তায় রক্ত দেখা কয়েকজন যাত্রী রাত ১০টা নাগাদ পুলিসকে খবর দেন। পুলিস এবং এনএইচএআই-এর ক্যুইক অ্যাকশন টিং এক ঘন্টা সময় নেয়, যাতে তারা দেহের গুরুতর অঙ্গপ্রত্যঙ্গ খুঁজে পায়। আমরা কয়েকটা ছেঁড়া কাপড়ের টুকরো, রক্ত এবং কিছু হাড় ও সেইসঙ্গে কয়েকটা আঙুল খুঁজে পেয়েছি। ওসি আরও বলেন, নিহত ব্যক্তি পুরুষ না নারী তা এখনও স্পষ্ট নয়। 

দেহ শনাক্তের জন্য পুলিস বাহিনী নিকটবর্তী গ্রাম ও কলোনিতে যাচ্ছে। তিনি আরও বলেন, ‘আমরা নিখোঁজ ব্যক্তির নাম-পরিচয় জানার চেষ্টা করছি। পুলিসের অনুমান, রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ি তাঁকে ধাক্কা মারে। ঘন কুয়াশার মধ্যে দৃশ্যমানতা শূন্য থাকায় কয়েক ঘণ্টার জন্য দেহ রাস্তায় পড়ে থাকতে পারে এবং যার জেরে বহু গাড়ি তার ওপর দিয়ে চলে যায়।

প্রসঙ্গত, এনসিআরের সোমবারে সবচেয়ে খারাপ কুয়াশার আচ্ছন্ন দিন হিসেবে রেকর্ড করেছে যার ফলে আইজিআই বিমানবন্দরে বেশ কয়েকটি ফ্লাইট বাতিল করা হয়েছে। আবহাওয়া অধিদফতর জানিয়েছে, সোমবার দুপুর ২.৩০ মিনিটে দিল্লি-এনসিআর এলাকায় দৃশ্যমানতা কমে দাঁড়ায় ৫০ মিটার। সকাল ৫টা পর্যন্ত দৃশ্যমানতা শূন্য ছিল। সকাল ৫.৩০ থেকে রাত ৮টা পর্যন্ত এই উন্নতি হয়েছে। সকাল ৮টা থেকে দৃশ্যমানতা বাড়তে শুরু করে এবং সকাল ৭টা থেকে ১০.৩০ মিনিটে পৌছায়। গতকাল মঙ্গলবারও এ অঞ্চলে ঘন কুয়াশা ছিল।

আরও পড়ুন, Lions for Bengal: বাংলায় এবার সিংহ আসছে ত্রিপুরা থেকে, সেজে উঠছে বেঙ্গল সাফারি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.