#DeshKaZee: ধাক্কা খেল Invesco, ZEEL-কে জবাব দেওয়ার সময় দেওয়া হোক,NCLT-কে বলল NCLAT

বুধবার ইনভেসকোর নোটিসকে চ্যালেঞ্জ করে ন্যাশনাল কোম্পানি ল অ্যাপেলেট ট্রাইব্যুনালের দ্বারস্থ হয়েছিল জিল (ZEEL)।

Updated By: Oct 7, 2021, 10:33 PM IST
#DeshKaZee: ধাক্কা খেল Invesco, ZEEL-কে জবাব দেওয়ার সময় দেওয়া হোক,NCLT-কে বলল NCLAT

নিজস্ব প্রতিবেদন: জি এন্টারটেইনমেন্টকে (ZEEL) বেআইনিভাবে দখল করার পরিকল্পনায় ধাক্কা খেল ইনভেসকো (Invesco)। বৃহস্পতিবার ZEEL-র আবেদনের শুনানিতে NCLAT জানাল, জবাব দাখিল করার জন্য জিলকে পর্যাপ্ত সময় দেওয়া হয়নি। এটা সুবিচারের নিয়মবিরুদ্ধ। এজন্য জি এন্টারটেইমেন্টকে জবাব দেওয়ার সুযোগ দিতে হবে।

ZEEL-র মুখপাত্র বিবৃতি দিয়ে জানিয়েছেন, ভারতীয় বিচারব্যবস্থায় আমাদের আস্থাকে আরও দৃঢ়তা দিল ন্যাশনাল কোম্পানি ল অ্যাপেলেট ট্রাইব্যুনালের আজকের সিদ্ধান্ত। আইনে সব পক্ষকে সুযোগ দেওয়ার সংস্থান রয়েছে। আমাদের আবেদন গ্রহণ করেছে এনসিএলএটি  (NCLAT)। সুবিচারের প্রতি নজর দিয়ে আমাদের মতামত তুলে ধরার সুযোগ দিয়েছে। আইন মেনে শেয়ার হোল্ডারদের স্বার্থরক্ষায় সবরকম পদক্ষেপ করবে সংস্থা।                                        

বলে রাখি, বুধবার ইনভেসকোর নোটিসকে চ্যালেঞ্জ করে ন্যাশনাল কোম্পানি ল অ্যাপেলেট ট্রাইব্যুনালের দ্বারস্থ হয়েছিল জিল (ZEEL)। ইনভেসকো ডেভেলপমেন্ট ফান্ড এবং ওএফআই গ্লোবাল চিন ফান্ড এলএলসি-র নোটিস অবৈধ বলে বম্বে হাইকোর্টেও মামলা দায়ের করেছে জিল। 

গতকাল, বুধবার জি নিউজের এডিটর-ইন-টিফ সুধীর চৌধুরীর সঙ্গে সাক্ষাৎকারে জিল-ইনভেসকো মামলা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেডের (ZEEL) প্রতিষ্ঠাতা ডঃ সুভাষ চন্দ্র। তিনি বলেছিলেন, ''বেআইনিভাবে জিলকে দখল করতে চাইছে ইনভেসকো। এটা অনুচিত। আমি জানি না এর পিছনে চিন আছে কিনা! তবে এই উদ্দেশ্য সফল হতে দেব না। ভারতীয় আইন ও সরকার কখনই জিলকে ইনভেসকোর হাতে যেতে দেবে না।''   

আরও পড়ুন- #DeshKaZee: 'শেয়ারহোল্ডারের মতো আচরণ করুক, মালিকের মতো নয়', Invesco-কে বার্তা সুভাষ চন্দ্রের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.