নওয়াজের স্ত্রীর ফোনে আড়িপাতার কথা স্বীকার করলেন অভিনেতার ভাই

নিজের অপরাধ স্বীকার করে পুলিসের কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন শামসুদ্দিন। 

Updated By: Nov 20, 2018, 04:48 PM IST
নওয়াজের স্ত্রীর ফোনে আড়িপাতার কথা স্বীকার করলেন অভিনেতার ভাই

নিজস্ব প্রতিবেদন: নিজের স্ত্রীর ফোনে আড়িপাতার অভিযোগ উঠেছিল নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। এই মামলায় এবার নয়া মোড়। নওয়াজউদ্দিনের ভাই শামসুদ্দিন স্বীকার করলেন, বৌদির ফোনে আড়িপাতায় জড়িত ছিলেন তিনি। কল রেকর্ডিং বের করেছিলেন শামসুদ্দিন। বলে রাখি, চলতি বছরের মার্চে কল রেকর্ডিং বের করার মামলায় গ্রেফতার হয়েছিলেন নওয়াজের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। মামলার তদন্ত করছে ঠানের পুলিসের ক্রাইম ব্র্যাঞ্চ। 

নিজের অপরাধ স্বীকার করে পুলিসের কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন শামসুদ্দিন। তিনি লিখেছেন, নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী, তাঁর বৌদি আলিয়ার কল রেকর্ডিং বের করিয়েছিলেন তিনি। এজন্য তিনি লজ্জিত। জ্ঞাত বা অজ্ঞাতভাবে নওয়াজউদ্দিন ও তাঁর পরিবারের ক্ষতি করেছেন। এজন্য যাবতীয় দায় তাঁর।

নওয়াজউদ্দিন সিদ্দিকির আইনজীবী রিজওয়ান সিদ্দিকির গ্রেফতারির পর শামসুদ্দিনকে জেরা করেছিল পুলিস। পুলিসের সন্দেহের তালিকায় ছিলেন নওয়াজও। তবে শামসুদ্দিনের ক্ষমাপ্রার্থনা নিয়ে উঠছে প্রশ্ন। 

৮ মাস বাদে হঠাত্ করে কেন দায় স্বীকার করে ক্ষমা প্রার্থনা করতে গেলেন শামসুদ্দিন? নিজের বৌদির ফোনে আড়িপাতারই বা কী দরকার পড়ল তাঁর? তাহলে কি নওয়াজউদ্দিনকে বাঁচাতে দায় স্বীকার করলেন তিনি? উঠছে প্রশ্ন।   

একাধিক ব্যক্তির ফোন কলের রেকর্ডিং জোগাড় করার অভিযোগে ১১ জনকে গ্রেফতার করেছিল পুলিস। এরপরই নাম জড়ায় নওয়াজউদ্দিন সিদ্দিকির। জেরার জন্য থানায় নওয়াজকে ডেকে পাঠিয়েছিল পুলিস। কিন্তু হাজিরা দেননি 'গ্যাংস অব ওয়াসিপুর'-এর অভিনেতা। তবে স্ত্রীর ফোনে তিনি আড়িপাতার অভিযোগ উড়িয়ে দেন নওয়াজ। তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি জানিয়েছিলেন, গোটা ঘটনায় বিস্মিত তিনি। 

আরও পড়ুন- ভোটের ময়দান থেকে বিদায় ঘোষণা সুষমা স্বরাজের

.