Subramanian Swami: 'দেশের নিরাপত্তা থেকে আর্থিক উন্নতি, সব জায়গার ব্যর্থ মোদী': সুব্রহ্মণ্যম স্বামী

স্বামীর ওইসব মন্তব্যের বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনরাও

Updated By: Apr 19, 2022, 08:49 PM IST
Subramanian Swami: 'দেশের নিরাপত্তা থেকে আর্থিক উন্নতি, সব জায়গার ব্যর্থ মোদী': সুব্রহ্মণ্যম স্বামী

নিজস্ব প্রতিবেদন: বরাবরই ঠোঁটকাটা। নিজের দলেরও সমালোচনা করতে ছাড়েন না। এবার খোদ প্রধানমন্ত্রীকেই নিশানা করে বসলেন রাজ্যসভায় বিজেপির সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। দেশের অর্থনীতিকে চাঙ্গা করা থেকে শুরু করে জাতীয় নিরাপত্তা, সব জায়গাতেই প্রধানমন্ত্রী ব্যর্থ বলে মন্তব্য করলেন বিজেপি সাংসদ।

মঙ্গলবার এক টুইট করে সুব্রহ্মণ্যম লিখেছেন, 'গত ৮ বছর আমরা দেখেছি দেশের আর্থিক উন্নতির লক্ষ্য পূরণে ব্যর্থ মোদী। বরং ২০১৬ সাল থেকে দেশের আর্থিক বৃদ্ধির হার ক্রমশ কমেছে। মোদীর আমলে দেশের নিরাপত্তা ব্যবস্থা দুর্বল হয়েছে। চিনের বিরুদ্ধে কী করা উচিত তা জানেনই না মোদী। এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার সুয়োগ রয়েছে। কিন্তু উনি জানেন না কীভাবে তা হবে?'

স্বামীর ওইসব মন্তব্যের বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনরাও। কেউ প্রশ্ন করেছেন, এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার রাস্তা কী, আপনি কী বলেন? স্বামীর জবাব, 'প্রাচীন ঋষিরা তাদেরই জ্ঞাণ বিতরণ করতেন যাদের তা গ্রহণ করার মতো শ্রদ্ধা থাকত।'

নেটিজেনদের কেউ কেউ বলেছেন, এই মুহূর্তে প্রধানমন্ত্রী পদে মোদীর থেকে যোগ্য কেউ নেই। স্বামী অবশ্য  ওই নেটিজেনদের কথা উড়িয়ে দিয়েছেন। 

আরও পড়ুন-BJP: 'ক্ষোভ থাকলে আমাকে বলুন, মিডিয়াকে না'; নেতাদের কড়া বার্তা রাজ্য বিজেপি সভাপতির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.