রেল পুলিসের ধাক্কায় ট্রেন থেকে পড়ে মৃত অ্যাথলিট

রেল পুলিসের ধাক্কায় ট্রেন থেকে পড়ে মৃত্যু হল উত্তর প্রদেশের জাতীয় ফেন্সিং চ্যাম্পিয়ন হোশিয়ার সিংয়ের। ২০০৫ সালে অনুর্দ্ধ ১৭ ফেন্সিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জেতেন হোশিয়ার সিং।

Updated By: Jul 24, 2015, 09:55 AM IST
রেল পুলিসের ধাক্কায় ট্রেন থেকে পড়ে মৃত অ্যাথলিট

ওয়েব ডেস্ক: রেল পুলিসের ধাক্কায় ট্রেন থেকে পড়ে মৃত্যু হল উত্তর প্রদেশের জাতীয় ফেন্সিং চ্যাম্পিয়ন হোশিয়ার সিংয়ের। ২০০৫ সালে অনুর্দ্ধ ১৭ ফেন্সিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জেতেন হোশিয়ার সিং।

বহস্পতিবার মা ও স্ত্রীর সঙ্গে মথুরা থেকে নিজের গ্রাম কাসগঞ্জ ফিরছিলেন হোশিয়ার সিং। মা ও স্ত্রীকে মহিলা কোচে উঠিয়ে দিয়ে নিজে জেনারেল কোচে ওঠেন হোশিয়ার। হঠাত্ই স্ত্রী ফোন করে জানান তিনি অসুস্থ বোধ করছেন। স্ত্রীর ফোন পেয়ে মহিলা কোচে যান হোশিয়ার সিং। তাকে দেখতে পেয়ে ২০০ টাকা জরিমানা দাবি করে রেল পুলিস। হোশিয়ার দিতে রাজি না হলে তাকে হেনস্থা করে ধাক্কা মেরে ফেলে দেয় এক পুলিসকর্মী।

হোশিয়ারের স্ত্রী জানিয়েছে, "ওরা আমার স্বামীকে ধাক্কা মারে। পুলিস এসে ওকে জিজ্ঞেস করেছিল মহিলা কোচে কী করছে। তারপরই ওকে ধাক্কা মারে আর ও পড়ে যায়। আমি চাই ওদের শাস্তি হোক।" পুলিসের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করার দাবি করেছে হোশিয়ার সিংয়ের পরিবার। যদিও পুলিসের দাবি, হোশিয়ার ট্রেন থেকে পা পিছলে পড়ে গিয়েছে। পুলিস জানায়, জল খেতে ট্রেন থেকে নেমেছিলেন উনি। ওঠার সময় পা পিছলে গিয়ে আটকে যান তিনি। কিন্তু পরিবার দাবি করছে কেউ তাকে ধাক্কা মেরেছে। ওনার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

২০১১ সালে রেল পুলিসের ধাক্কায় ট্রেন থেকে পড়ে গিয়েছিলেন জাতীয় স্তরের ভলিবল প্লেয়ার অরুনিমা সিং। ঘটনায় ডান পা হারান তিনি।

 

.