হুবহু নগ্ন নারী শরীরের মতো ফুল, 'নারীলতা'র অস্তিত্ব নিয়ে উঠছে প্রশ্ন

'নারীলতা' বা 'লিয়াথামবারা' নামক কোন ফুলের নাম কখনও শুনেছেন?এই ফুলটি এখন ইন্টারনেট দুনিয়ায় বেজায় জনপ্রিয় এর আকৃতির কারণে। ফুলটি দেখতে হুবহু একটা নগ্ন নারী শরীরের মতো।

Updated By: Aug 1, 2016, 12:24 PM IST
হুবহু নগ্ন নারী শরীরের মতো ফুল, 'নারীলতা'র অস্তিত্ব নিয়ে উঠছে প্রশ্ন

ওয়েব ডেস্ক: 'নারীলতা' বা 'লিয়াথামবারা' নামক কোন ফুলের নাম কখনও শুনেছেন?এই ফুলটি এখন ইন্টারনেট দুনিয়ায় বেজায় জনপ্রিয় এর আকৃতির কারণে। ফুলটি দেখতে হুবহু একটা নগ্ন নারী শরীরের মতো।

শোনা যায়, নারীলতা ফুলের গাছ ভারতের হিমালয় পার্বত্য অঞ্চলে দেখা যায় এবং ২০ বছরে একবার নাকি এই গাছে ফুল ধরে। কিন্তু এই 'অদ্ভুত দর্শন' ফুলটি আদৌ বাস্তবে রয়েছে কিনা তাই নিয়েই প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন- পৃথিবীর শ্রেষ্ঠ ভালোবাসার গল্পটা দেখুন মাত্র ১২ মিনিটে!

উদ্ভিদ বিজ্ঞানীরা এই গাছের অস্তিত্বের বিষয়টিকে সমর্থন করেননি। কিন্তু পুরান মতে আবার এই ফুলের গাছের অস্তিত্ব রয়েছে। তবে, নেটিজেনরা  'নারীলতা' ফুল সত্যিই আছে না নেই এই নিয়ে বিচলিত নয়, তারা বরং এর 'নগ্ন সৌন্দর্য' নিয়েই মেতে আছেন। বেশ কয়েকবার দেখা যায় সস্তা জনপ্রিয়তা পাওয়ার স্বার্থে অনেক সময় ফোটোশপের কারসাজি করা হয়। 'নারীলতা'-র ক্ষেত্রেও এমন কিছু সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।  কিন্তু তবুও প্রশ্নটা থেকেই যাচ্ছে এই ফুল আসল নাকি শুধুই কল্পনা বিলাস!

বড়লোক মেয়েদের এই ভিডিওটা দেখলে হাঁ হয়ে যাবেন!

.