নরেন্দ্র মোদীকে "ভারতীয় ট্রাম্প" বললেন লালুপ্রসাদ যাদব

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে "ভারতীয় ট্রাম্প" বললেন লালুপ্রসাদ যাদব। বর্ষীয়ান সাংসদ তথা প্রাক্তন মন্ত্রী ই আহমেদের মৃত্যুর পরেও আজ সংসদে বাজেট পেশ করায় মোদীকে এমনভাবেই সমালোচনা করেছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ। আমেরিকার সদ্য নির্বাচিত রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীকে তুলনা করে তিনি বলেন, "আজ বাজেট পেশ করার সিদ্ধান্ত থেকেই বোঝা যাচ্ছে যে মোদী কতটা অসংবেদনশীল এবং অমানবিক"। এর পাশাপাশি ট্রাম্প ও মোদী উভয়কেই 'ট্রাবেল মেকার' বলে উল্লেখ করেছেন তিনি।

Updated By: Feb 1, 2017, 05:51 PM IST
নরেন্দ্র মোদীকে "ভারতীয় ট্রাম্প" বললেন লালুপ্রসাদ যাদব

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে "ভারতীয় ট্রাম্প" বললেন লালুপ্রসাদ যাদব। বর্ষীয়ান সাংসদ তথা প্রাক্তন মন্ত্রী ই আহমেদের মৃত্যুর পরেও আজ সংসদে বাজেট পেশ করায় মোদীকে এমনভাবেই সমালোচনা করেছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ। আমেরিকার সদ্য নির্বাচিত রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীকে তুলনা করে তিনি বলেন, "আজ বাজেট পেশ করার সিদ্ধান্ত থেকেই বোঝা যাচ্ছে যে মোদী কতটা অসংবেদনশীল এবং অমানবিক"। এর পাশাপাশি ট্রাম্প ও মোদী উভয়কেই 'ট্রাবেল মেকার' বলে উল্লেখ করেছেন তিনি।

আরও পড়ুন- বাজেট ২০১৭ : একনজরে কীসের কীসের দাম বাড়ল আর কমল

প্রসঙ্গত, গতকাল গভীর রাতে ই আহমেদের মৃত্যু ঘটায় আজ সকাল থেকেই বাজেট পেশ নিয়ে সংশয় তৈরি হয়। সরকারের আজই বাজেট পেশ করার ইচ্ছা ছিল প্রবল। সকাল সকালই এ বিষয়ে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের অনুমতিও নিয়ে চলে এসেছিলেন অর্থমন্ত্রী জেটলি। কিন্তু সংবাদ মাধ্যমের সামনেই কংগ্রেসর লোকসভার নেতা মল্লিকার্জুন খাড়গে জানিয়ে দেন, তাঁরা আজ বাজেট পেশের বিপক্ষে। খাড়গে এও জানিয়ে দেন যে, আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদও এই ইস্যুতে কংগ্রেসের সঙ্গে সহমত। আর তারপরই লালুপ্রসাদের এই মন্তব্য করেন।

 

আরও পড়ুন- ৩ লক্ষ টাকার বেশি নগদে লেনদেন আর নয়

.