স্কুলের প্রশ্নপত্রে বিরাট কোহলির প্রেমিকার নাম জানতে চাওয়ার প্রশ্ন!

স্কুলের নবম শ্রেণীর শারীর শিক্ষার ১০০ নম্বরের পরীক্ষা। কিন্তু প্রশ্নপত্র দেখে একেবারে স্টাম্পড হয়ে গেল ছাত্রছাত্রীরা। কেন? প্রশ্ন কি খুব শক্ত এসেছে? না। প্রশ্ন করা হয়েছে, ‘বিরাট কোহলির প্রেমিকা কে?’ এখানেই শেষ নয়। প্রশ্নের সঙ্গে প্রয়োজনীয় ৩টি অপশনও দেওয়া হয়েছে। ১) প্রিয়াঙ্কা (চোপড়া), ২) অনুষ্কা (শর্মা), ৩) দীপিকা (পাডুকোন)!

Updated By: Oct 18, 2016, 10:50 AM IST
স্কুলের প্রশ্নপত্রে বিরাট কোহলির প্রেমিকার নাম জানতে চাওয়ার প্রশ্ন!

ওয়েব ডেস্ক: স্কুলের নবম শ্রেণীর শারীর শিক্ষার ১০০ নম্বরের পরীক্ষা। কিন্তু প্রশ্নপত্র দেখে একেবারে স্টাম্পড হয়ে গেল ছাত্রছাত্রীরা। কেন? প্রশ্ন কি খুব শক্ত এসেছে? না। প্রশ্ন করা হয়েছে, ‘বিরাট কোহলির প্রেমিকা কে?’ এখানেই শেষ নয়। প্রশ্নের সঙ্গে প্রয়োজনীয় ৩টি অপশনও দেওয়া হয়েছে। ১) প্রিয়াঙ্কা (চোপড়া), ২) অনুষ্কা (শর্মা), ৩) দীপিকা (পাডুকোন)!

ফাঁস হওয়া ভিওয়ান্ডির চাচা নেহরু হিন্দি হাই-স্কুলের নবম শ্রেণীর শারীর শিক্ষার প্রশ্নপত্র এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। স্কুলের পরীক্ষায় ক্রিকেটার-অভিনেত্রীর ব্যক্তিগত সম্পর্ককেও প্রাসঙ্গিক করা হয়েছে।

স্কুল কর্তৃপক্ষকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলেও, তাদের পক্ষ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। যদিও একটি স্থানীয় টিভি চ্যানেলে ওই স্কুলের অধ্যক্ষ এ.আর পাণ্ডে এই ঘটনার পুরো দায়ভার শারীর শিক্ষকের উপর চাপিয়ে দিয়েছেন। যিনি প্রশ্নপত্র তৈরি করেছেন।

অন্যদিকে এই ঘটনায় অভিভাবকেরাও চিন্তায় পড়ে গিয়েছেন। তাঁদের চিন্তা, তাঁদের সন্তানেরা যদি এই প্রশ্নের উত্তর দিয়ে থাকে, এবং সেই উত্তর যদি ভুল হয়ে থাকে, তাহলে স্কুল কর্তৃপক্ষ কি এই ভুলের খেসারত্‌ দেবে? কারণ, প্রশ্নটা যে সিলেবাসের বাইরে!

 

.