ঠায় দাঁড়িয়ে পুলিস, খুনে অভিযুক্তকে পিটিয়ে মারল জনতা

পুলিসকে দেখেই অভিযুক্ত ব্যক্তি একটি বাড়ির ছাদে উঠে যায়। পুলিসের হাত থেকে পালালেও শেষপর্যন্ত তাকে ধরে ফেলে লোকজন

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 7, 2020, 08:58 PM IST
ঠায় দাঁড়িয়ে পুলিস, খুনে অভিযুক্তকে পিটিয়ে মারল জনতা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: লাঠি অস্ত্র হাতে দাঁড়িয়ে রয়েছে পুলিস আর এক ব্যক্তিকে পিটিয়ে মারছে উন্মত্ত জনতা। সোমবার সকালে এমনই ভয়ঙ্কর ঘটনা ঘটল উত্তরপ্রদেশের কুশিনগরে।

আরও পড়ুন-অক্সিজেন মাস্ক খুলে ওয়ার্ড থেকে ৫ ঘণ্টা উধাও করোনা রোগী, জানতেই পারল না হাসপাতাল কর্তৃপক্ষ

গতকালই জমি বিবাদকে কেন্দ্র করে হওয়া সংঘর্ষে প্রকাশ্য দিনের আলোয় খুন হয়েছেন রাজ্যে প্রাক্তন এক বিধায়ক। তারপর এই ঘটনা।

কুশিনগরে আজ খুন হন এক শিক্ষক। অভিযোগ উঠেছিল গণপিটুনিতে নিহত ওই ব্যক্তির দিকে। পুলিস সূত্রে খবর, শিক্ষক খুন অভিযুক্ত ব্যক্তির বাড়ি গোরক্ষপুরে। আজ স্কুটি চড়ে তিনি সুধীর কুমার সিং নামে ওই শিক্ষকের  গ্রামে ঢোকে। গ্রামবাসীদের কাছে পরিচয় দেয় শিক্ষকের ভাই হিসেবে।

গ্রামে ঢুকে শিক্ষকের জন্য অপেক্ষা করতে থাকেন। শেষপর্যন্ত সুধীর কুমার সিং বাড়ি থেকে বের হতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় ওই ব্যক্তি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিক্ষকের। কেন ওই খুন তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন-জাহাজ বোঝাই ২,৭০,০০০ মেট্রিক টন তেল, ফের ভয়ঙ্কর অগ্নিকাণ্ড MT New Diamond-এ

ঘটনার খবর পেয়েই গ্রামে চলে আসে পুলিস। পুলিসকে দেখেই অভিযুক্ত ব্যক্তি একটি বাড়ির ছাদে উঠে যায়। পুলিসের হাত থেকে পালালেও শেষপর্যন্ত তাকে ধরে ফেলে লোকজন। সেখানেই তাকে পিটিয়ে মারে জনতা। পুলিস জনতাকে ছত্রভঙ্গ করার তেমন কোনও চেষ্টা করেনি বলে অভিযোগ। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

.