ইসলাম কবুল না করলে খুনের হুমকি দিচ্ছেন স্বামী, অভিযোগ মুম্বইয়ের প্রাক্তন মডেলের

২০০৫ সালে আসিফের সঙ্গে বিয়ে হয় রেশমির। বিয়ের তিন বছর পর থেকেই ধর্মান্তরণের জন্য চাপ দেওয়া শুরু।

Updated By: Nov 18, 2017, 01:12 PM IST
ইসলাম কবুল না করলে খুনের হুমকি দিচ্ছেন স্বামী, অভিযোগ মুম্বইয়ের প্রাক্তন মডেলের

নিজস্ব প্রতিবেদন : ইসলামে ধর্মান্তিরত হওয়ার জন্য চাপ দিচ্ছেন স্বামী। চালানো হচ্ছে অকথ্য অত্যাচার। এমনকী প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হচ্ছে। 'লাভ জিহাদ' বিতর্কে এবার সামনে এল মু্ম্বইয়ের এক প্রাক্তন মডেলের এই চাঞ্চল্যকর অভিযোগ।

রেশমি শাহবাজকর নামে প্রাক্তন ওই মডেলের আরও অভিযোগ, সম্প্রতি 'হাঁটুর বয়সী' এক হিন্দু মেয়েকে ফের বিয়ে করেছেন তাঁর স্বামী আসিফ। তারপর থেকে তাঁকে বাড়ি ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু তিনি চাপের মুখে নতি স্বীকার করতে রাজি না হলে, তাঁকে খুনের হুমকি দিচ্ছেন তাঁর স্বামী। ইতিমধ্যে প্রাণের আশঙ্কার কথা জানিয়ে মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেছেন রেশমি। অভিযোগের প্রেক্ষিতে শুরু হয়েছে তদন্ত।

সংবাদমাধ্যমকে রেশমি জানিয়েছেন, ১২ বছর আগে ২০০৫ সালে আসিফের সঙ্গে তাঁর বিয়ে হয়। প্রথম প্রথম সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু বিয়ের তিন বছর ঘুরতেই আফিস তাঁকে ধর্মান্তরণের জন্য চাপ দিতে থাকেন। রাজি না হওয়ায় শুরু মারধর। দিন দিন সেই অত্যাচারের মাত্রা বাড়ে বলে অভিযোগ রেশমির।

আরও পড়ুন, তিনি 'স্যার' বা 'মেমসাহেব' নন, শুধুই 'রক্ষামন্ত্রী'

প্রসঙ্গত, দিনকয়েক আগে এরকমই একটি অভিযোগ নিয়ে কেরালা হাইকোর্টের দ্বারস্থ হন ২৫ বছরের এক যুবতী। ওই যুবতীরও অভিযোগ, বিয়ের পর জোর করে তাঁকে ইসলামে ধর্মান্তিরত করা হয়। এমনকি তাঁকে সৌদি আরবে নিয়ে গিয়ে যৌনদাসী করারও চেষ্টা করেন স্বামী।

.