Faridabad: ভয়ঙ্কর! ১০ তলার বারান্দা থেকে পড়ে গেল শাড়ি, আজব বুদ্ধি খেলে গেল মায়ের মাথায়

সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে। বেড শিট ধরে ঝুলছে ছেলেটি। তাকে টেনে তুলছে অন্যান্যরা

Updated By: Feb 12, 2022, 04:24 PM IST
Faridabad:  ভয়ঙ্কর! ১০ তলার বারান্দা থেকে পড়ে গেল শাড়ি, আজব বুদ্ধি খেলে গেল মায়ের মাথায়

নিজস্ব প্রতিবেদন: মায়ের কাণ্ড দেখে আতঙ্কিত সামনের ফ্লাটের লোকজন। ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্য়াল মিডিয়ায় ওই মহিলাকে নিশানা করেছেন নেটিজেনরা। ফরিদাবাদের(Faridabad) ঘটনা।

দশ তলার ফ্লাটের বাসিন্দা এক মহিলার শাড়ি পড়ে গেল নয় তলার বারান্দায়। এদিকে সেই নয় তলার ফ্লাটটি বন্ধ। কী করা যায়? ভয়ঙ্কর এক বুদ্ধিমান বুদ্ধি খেলে গেল মহিলার মাথায়। নিজের নাবালক ছেলেছে বিছানার চাদরের সঙ্গে বেঁধে ঝুলিয়ে দিলেন নয় তলার বারান্দায়। সেই বিছানার চাদর ধরে নীচের বারান্দা থেকে মায়ের শাড়ি নিয়ে এলে ছেলে। উপর থেকে তাকে টেনে তুলল পরিবারের অন্যান্য সদস্যরা।

আরও পড়ুন-IPL 2022 Auction Live: অসুস্থ হিউজ এডমিডিসের পরিবর্তে বাকি অংশ সঞ্চালনা করবেন Charu Sharma

সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে। বেড শিট ধরে ঝুলছে ছেলেটি। তাকে টেনে তুলছে অন্যান্যরা। ভিডিয়োটি ছড়াতেই ওই মহিলার বিরুদ্ধে সরব হয়েছেন লোকজন। ঘটনাটি ঘটেছে ফরিদাবাদের সেক্টর ৮২-র একটি বহুতলে।

ওই মহিলার এক প্রতিবেশীর দাবি, শাড়ি নীচে পড়ে যাওয়ার পর তিনি কারও সাহায্য চাননি। নিজের ছেলের বিপন্ন করে যা করেছেন তার সিদ্ধান্ত নিজেই নিয়েছেন। ওই কাণ্ডের জন্য মহিলাকে নোটিস দিয়েছে ওই বহতল কমপ্লেক্স কমিটি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.