কী দিন পড়ল! সুইমিং পুলে হনুমানের জলকেলি দেখছে ‘গৃহবন্দি’ মানুষ

লকডাউনের মধ্যেই মুম্বইর বোরিভালী এলাকার  একটি আবাসনের সুইমিং পুলে দেখা মিলল দুই হনুমানের। মনের আনন্দে সাঁতরে বেড়াচ্ছে পুরো পুল জুড়ে

Updated By: Apr 13, 2020, 06:43 PM IST
কী দিন পড়ল! সুইমিং পুলে হনুমানের জলকেলি দেখছে ‘গৃহবন্দি’ মানুষ
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন- প্রচণ্ড গরম! অগত্যা সুইমিং পুলে এক ঝাঁপ। সুইমিং পুলেই ঝাঁপ দিচ্ছে বটে, কিন্তু মানুষ নয়। মানুষেরই পূর্বসুরী। সুইমিং পুলে জলকেলি করছে হনুমান। তাও সমবেত প্রকল্পে। এমনই এক মজার ফ্রেম ধরা পড়েছিল কয়েকদিন আগে।

লকডাউনের মধ্যেই মুম্বইর বোরিভালী এলাকার  একটি আবাসনের সুইমিং পুলে দেখা মিলল দুই হনুমানের। মনের আনন্দে সাঁতরে বেড়াচ্ছে পুরো পুল জুড়ে। প্রথমে জানালার কাচ বেয়ে প্রথম জন দিলেন সজোরে এক ঝাঁপ। কিছুক্ষণ সাঁতার কাটার পর পুল সাইডে রেলিং ধরে দাঁড়ায়। তারপর অপর জন আসে গা ভেজাতে। চলল দেদার আনন্দ।

আরও পড়ুন- স্বস্তির খবর! পঞ্জাবের পুলিসকর্মীর হাত অস্ত্রোপচার করে জোড়া লাগালেন চিকিত্সকরা

সোশাল মিডিয়ায় পোষ্ট হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের মনে ধরেছে এই ভিডিয়ো। অভিনেত্রী তিসকা চোপড়া নিজের টুইটার ও অন্যান্য সোশাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ওরা বোধহয় অনেক দিন ধরে অপেক্ষা করছিল। যেই সুযোগ পেয়েছে, দিয়েছে এক লাফ।

অভিনেত্রী রবিনা টন্ডন টুইটে লিখেছেন, এ একেবারে নিরলস মজা। তবে হনুমান বাবাজীদের সুইমিং পুলের এই জলাচার, এই যে প্রথম এমনটা নয়। কয়েকদিন আগে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল অন্য একটি ভিডিয়ো, যেখানে হুপহাপ জলে লাফাচ্ছিল বেঁটে, লম্বা, মোটা সব ধরনের হনুমান। আদপে হনুমানদের পুল পার্টি বললে ভুল হয়না। লকডাউনের ফলে পাওয়া একটু আনন্দের সুযোগ, সে আর ছাড়া যায়!

.