আজ নেতাজির পরিবারের ৫০জন সদস্যদের সঙ্গে নিজের বাসভবনে দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

আজ বুধবার নেতাজি সুভাষ চন্দ্র বসুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নেতাজির অন্তর্ধান রহস্যের ফাইল নিয়ে বিস্তারিত আলোচনা হবে সেখানে।

Updated By: Oct 14, 2015, 08:49 AM IST
 আজ নেতাজির পরিবারের ৫০জন সদস্যদের সঙ্গে নিজের বাসভবনে দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

ওয়েব ডেস্ক: আজ বুধবার নেতাজি সুভাষ চন্দ্র বসুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নেতাজির অন্তর্ধান রহস্যের ফাইল নিয়ে বিস্তারিত আলোচনা হবে সেখানে।
গত মাসে রেডিওতে তাঁর মন কি বাত অনুষ্ঠানে নরেন্দ্র মোদি বলছিলেন, নেতাজি সুভাষ চন্দ্র বসুর পরিবারের অন্তত ৫০জন সদস্য দেশ-বিদেশ থেকে তাঁর সঙ্গে দেখা করতে আসবে, ভেবেই তিনি উত্তজিত। নেতাজির পরিবারের সদস্যদের স্বাগত জানাতে তিনি তৈরি। আজ প্রধানমন্ত্রী তাঁর ৭ রেস কোর্সের বাসভবনে দেখা করবেন নেতাজির পরিবারের সদস্যদের সঙ্গে।
এর আগে নেতাজির পরিবারের সদস্যরা কখনও একসঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেননি। তাই দেশের প্রথম প্রধানমন্ত্রী হিসেবে এই সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান মানেছন মোদি। নেতাজি পরিবারের সদস্য চন্দ্রা বোস জানিয়েছেন, তাঁরা প্রধানমন্ত্রীকে অনুরোধ করবেন, যাতে রাশিয়া, চিন, জাপান, আমেরিকা, ইংল্যান্ড, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ার সরকারের কাছ থেকে নেতাজি সম্পর্কিত ফাইল আনা হয়।
বুধবার ৭ রেসকোর্সে আলোচনায় বসার আগে উত্তেজিত এবং আশাবাদী দুতরফই। এখন দেখার এই সাক্ষাত্ নেতাজি পরিবারের সদস্যদের জন্য ভালো খবর এনে দিতে পারে কি না।

 

.