ধর্ষণের শিকার ৮ বছরের শিশু (সিসিটিভি ফুটেজ)

অমানবিকতার যেন প্রতিযোগিতা চলছে সারা পৃথিবী জুড়ে। আর এই অমানবিকতার শিকার রোজ রোজ হতে হচ্ছে মেয়েদের আর ছোট্ট ছোট্ট বাচ্চাদের। যারা ধর্ষণ নামক বস্তুটা কী তাই জানে না। বোঝেই না ছেলেবেলাতেই কীভাবে তাদের জীবনটা অন্ধকারে ঢেকে গেল। আবারও সেই অমানবিকতার শিকার হল দিল্লির ৮ বছরের ছোট্ট একটি মেয়ে। যাকে ঘুম থেকে তুলে নিয়ে এসে ধর্ষণ করল এক যুবক।

Updated By: Jun 1, 2016, 12:28 PM IST
ধর্ষণের শিকার ৮ বছরের শিশু (সিসিটিভি ফুটেজ)

ওয়েব ডেস্ক: অমানবিকতার যেন প্রতিযোগিতা চলছে সারা পৃথিবী জুড়ে। আর এই অমানবিকতার শিকার রোজ রোজ হতে হচ্ছে মেয়েদের আর ছোট্ট ছোট্ট বাচ্চাদের। যারা ধর্ষণ নামক বস্তুটা কী তাই জানে না। বোঝেই না ছেলেবেলাতেই কীভাবে তাদের জীবনটা অন্ধকারে ঢেকে গেল। আবারও সেই অমানবিকতার শিকার হল দিল্লির ৮ বছরের ছোট্ট একটি মেয়ে। যাকে ঘুম থেকে তুলে নিয়ে এসে ধর্ষণ করল এক যুবক।

দিল্লির কিনারি এলাকার ঘটনা। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে কীভাবে ঘুমের মধ্যে বাড়ি থেকে তুলে নিয়ে এসে বাড়ির কাছের ফাঁকা জায়গায় ধর্ষণ করেছে ওই যুবক। ধর্ষণের পর শিশুটিকে সেখানেই ফেলে রেখে চলে যায় ওই যুবক। মেয়েটি নিজেই তার বাড়িতে ফিরে যায়। ঘটনাটি প্রকাশ্যে আসে, যখন শিশুটির মা তার জামায় এবং বিছানার চাদরে রক্ত দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি শিশুটিকে হাসপাতালে নিয়ে যান। চিকিত্‌সকেরা শিশুটির মাকে জানান যে, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। তারাই পুলিসকে জানায়। সিসিটিভি ফুটেজ দেখে ধর্ষক যুবককে গ্রেফতার করেছে পুলিস। শিশুটির কাউন্সিলিং চলছে।

 

.