পুজোর জন্য ফুল তুলতে গিয়ে মর্মান্তিক পরিণতি নাবালিকার, ধর্ষণ করে খুন! মিলল অর্ধনগ্ন দেহ...

Bihar Rape Case: গোবর্ধন পুজোর জন্য কলা পাতা আনতে গিয়ে ধর্ষণের শিকার বছর আটের বালিকা। কলাগাছের কাছে অর্ধনগ্ন অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়। জানা গিয়েছে, দীপাবলির জন্য দিদার বাড়িতে এসেছিল নির্যাতিতা। প্রাথমিক তদন্তে জানা যায়, ধর্ষণের পর নির্যাতিতাকে শ্বাসরোধ করে হত্যা করে অভিযুক্তরা।  

Updated By: Nov 13, 2023, 11:53 PM IST
পুজোর জন্য ফুল তুলতে গিয়ে মর্মান্তিক পরিণতি নাবালিকার, ধর্ষণ করে খুন! মিলল অর্ধনগ্ন দেহ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার সকালে পুজোর ফুল তুলতে গিয়ে ধর্ষণের শিকার ৮ বছরের বালিকা। সোমবার সকালে বিহারের বেগুসরাইয়ে আট বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের পর খুন করা হয় বলে অভিযোগ। ঘটনার পর স্থানীয় গ্রামবাসীরা ৫৫ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

আরও পড়ুন- Firing at Diwali: মন্দিরে পুজো দিতে গিয়ে দীপাবলির রাতেই গুলি খেলেন মা-মেয়ে! কেন?

পুলিস জানিয়েছে, গোবর্ধন পুজোর জন্য কলা পাতা আনতে পাশের পার্কে গিয়েছিলেন নির্যাতিতা। কলাগাছের কাছে অর্ধনগ্ন অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়। জানা গিয়েছে, দীপাবলির জন্য দিদার বাড়িতে এসেছিল নির্যাতিতা। গ্রামটি মফস্বল থানার আওতাধীন।  

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই বালিকাকে একা দেখেই তাকে আটকে রেখে পাশবিক অত্যাচার চালায় অভিযুক্তরা। ঘটনাস্থল থেকে নির্যাতিতার অন্তর্বাস পাওয়া গেছে বলে জানায় পুলিস। প্রাথমিক তদন্তে জানা যায়, ধর্ষণের পর নির্যাতিতাকে শ্বাসরোধ করে হত্যা করে অভিযুক্তরা।

আরও পড়ুন- Jyotipriya Mallick: জেলের মেঝেতে শুয়েই কাটছে জ্যোতিপ্রিয়র রাত, এবার বন্ধ বাড়ির খাবারও...

পুলিসের তরফে জানানো হয়, প্রমাণ সংগ্রহের জন্য আমরা এফএসএল টিমকে ডেকেছি। অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে হত্যা ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.