তাপস উবাচের ঢালে স্বাধ্বী বিতর্ক এড়াতে ময়দানে বিজেপি নেতারা

তাপস পালের অশালীন মন্তব্যের কথা তৃণমূল সাংসদদের মনে করিয়ে দিলেন সংসদ বিষয়ক মন্ত্রী বেঙ্কাইয়া নাইডু। কুরুচিকর মন্তব্যের জন্য কেন্দ্রীয় মন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতির ইস্তফার দাবিতে আজ লোকসভায় সরব হয় কংগ্রেস ও তৃণমূল। পাল্টা জবাব দিতে উঠে বেঙ্কাইয়া নাইডু প্রশ্ন তোলেন, নিরঞ্জন জ্যোতি তো সংসদে ক্ষমা চেয়েছেন। তাপস পাল কী করেছেন?   

Updated By: Dec 3, 2014, 06:01 PM IST
তাপস উবাচের ঢালে স্বাধ্বী বিতর্ক এড়াতে ময়দানে বিজেপি নেতারা

ওয়েব ডেস্ক: তাপস পালের অশালীন মন্তব্যের কথা তৃণমূল সাংসদদের মনে করিয়ে দিলেন সংসদ বিষয়ক মন্ত্রী বেঙ্কাইয়া নাইডু। কুরুচিকর মন্তব্যের জন্য কেন্দ্রীয় মন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতির ইস্তফার দাবিতে আজ লোকসভায় সরব হয় কংগ্রেস ও তৃণমূল। পাল্টা জবাব দিতে উঠে বেঙ্কাইয়া নাইডু প্রশ্ন তোলেন, নিরঞ্জন জ্যোতি তো সংসদে ক্ষমা চেয়েছেন। তাপস পাল কী করেছেন?   

 

দলের সভাপতি ও কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যের মধ্যে অসঙ্গতির কথা  মানলেন রাজ্যের বিজেপি সাংসদ তথা মন্ত্রী বাবুল সুপ্রিয়। তবে তাঁর বক্তব্য, এনআইএ তদন্ত করছে। সত্য সামনে আসবেই।

নিজের মন্তব্যের জন্য বাংলার মানুষের কাছে ক্ষমা চান বিজেপি সভাপতি অমিত শাহ। দাবি লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। এদিকে, সিপিআইএম পলিটব্যুরো সদস্য সীতারাম ইয়েচুরি অভিযোগ করলেন, তৃণমূল ও বিজেপির মধ্যে গোপন সমঝোতার প্রক্রিয়া চলছে।

.