দিদির হত্যার বিচার চাই: মিখাইল বোরা

সিনা যে ইন্দ্রাণীর বোন নয়, তিনি এবং তার বোন সিনা দুজনেই যে আসলে ইন্দ্রাণীর সন্তান সেই কথা পুলিসের কাছে প্রথম প্রকাশ করেছিলেন মিখাইল বোরা। ইন্দ্রাণী স্বীকার না করলে তিনি নিজেই প্রমাণ করে দেবেন বলে জানান মিখাইল। ইন্দ্রাণীর স্বীকারোক্তির পর দিদির হত্যার বিচার চাইলেন মিখাইল।

Updated By: Aug 26, 2015, 05:01 PM IST
দিদির হত্যার বিচার চাই: মিখাইল বোরা

ওয়েব ডেস্ক: সিনা যে ইন্দ্রাণীর বোন নয়, তিনি এবং তার বোন সিনা দুজনেই যে আসলে ইন্দ্রাণীর সন্তান সেই কথা পুলিসের কাছে প্রথম প্রকাশ করেছিলেন মিখাইল বোরা। ইন্দ্রাণী স্বীকার না করলে তিনি নিজেই প্রমাণ করে দেবেন বলে জানান মিখাইল। ইন্দ্রাণীর স্বীকারোক্তির পর দিদির হত্যার বিচার চাইলেন মিখাইল।

অসমে ইন্দ্রাণীর বাবা, মায়ের কাছেই বড় হয়েছেন মিখাইল ও সিনা। ২০০২ সালে ইন্দ্রাণী পিটার মুখার্জিকে বিয়ে করার সময় তাদের আসল পরিচয় চেপে গিয়েছিলেন। মিখাইল জানান, সেই সময় আমাদের টাকার প্রয়োজন ছিল তাই আমরা চুপ ছিলাম। ২০১২ সালে সিনা হঠাত্ নিখোঁজ হয়ে যাওয়ার পর থেকে মিখাইল বারবার ইন্দ্রাণীর কাছে জানতে চেয়েছিলেন তার খবর। কিন্তু ইন্দ্রাণী প্রতিবারই বলতেন সিনা বিদেশে রয়েছে, পড়াশোনা শেষ করে চাকরি পেয়ে গিয়েছে বলে জানান মিখাইল। এমনকী, বারবার সিনার কথা জিজ্ঞেস করলে ইন্দ্রানী টাকা পাঠানো বন্ধ করে দেবেন বলে হুমকি দেন বলেও জানান মিখাইল।

সিনার জন্য বিচার চেয়ে মিখাইল এদিন বলেন, "সিনার কোনও অপরাধ ছিল না। ওকে অন্যায় ভাবে খুন করা হয়েছে। আমি এর বিচার চাই।"

 

.