Kejriwal: কাশ্মীরি পণ্ডিতদের গণহত্যা হয়নি, কেজরির মন্তব্যের প্রতিবাদে তাঁর বাড়িতে বিক্ষোভ বিজেপির

কেজরিওয়ালের বিরুদ্ধে আজ ওই বিক্ষোভের নেতৃত্ব দেন বিজেপি যুব নেতা তেজস্বী সূর্য

Updated By: Mar 30, 2022, 06:16 PM IST
Kejriwal: কাশ্মীরি পণ্ডিতদের গণহত্যা হয়নি, কেজরির মন্তব্যের প্রতিবাদে তাঁর বাড়িতে বিক্ষোভ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: কাশ্মীরি পণ্ডিতদের গণহত্যা হয়নি। দ্য়া কাশ্মীর ফাইলস ছবিতে যা দেখানো হয়েছে তা মিথ্য়ে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে তার বাড়ির সামনে তুমুল বিক্ষোভ দেখাল বিজেপির যুব মোর্চা। 

কেজরিওয়ালের বিরুদ্ধে আজ ওই বিক্ষোভের নেতৃত্ব দেন বিজেপি যুব নেতা তেজস্বী সূর্য। বিক্ষোভকারীরা কেজরিওয়ালের বাসভবনের গেটের সমানে এসে বিপুল চিত্কার চেঁচামেচি করেন, লাথি মারা হয় গেটে।  ভাঙচুর করা হয় কেজরির বাড়ির সামনের ব্যারিকেড। এনিয়ে তেজস্বী টুইট করেন, হিন্দুদের অপমান করার জন্য ক্ষমা চাইতে হবে কেজরিকে। যতক্ষণপর্যন্ত না উনি ক্ষমা চান ততদিন ওকে ছাড়বে না বিজেপি যুব মোর্চা।

এদিকে, ওই বিক্ষোভ নিয়ে দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া বলেন, পঞ্জাবে আপ-এর কাছে হেরেছে বিজেপি। সেই জন্যই এখন কেজরিকে খুন করতে চায় বিজেপি।  আজকের হাঙ্গামা পূর্ব পরিকল্পিত। আজ ওইসবহ হাঙ্গামাকারীদের ঠেকানোর পরিবর্তে বিজেপির পুলিস তাদের ঢুকতে দিয়েছে।

অন্যদিকে, আপ নেত্রী আতিশী মার্লিনও এনিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, কেজরির বাড়িতে হাঙ্গামা একেবারে পূর্ব পরিকল্পিত। পুলিস থাকলেও তারা কোনও কাজ করেনি।

আরও পড়ুন-কেন্দ্রের হস্তক্ষেপের দাবি! রামপুরহাটকাণ্ডে নাড্ডাকে রিপোর্ট বিজেপির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.