আজ সম্প্রচারিত হবে বিয়ার গ্রিলস ও মোদীর দুর্ধর্ষ অ্যাডভেঞ্চার

 অ্যাডভেঞ্চারার ও সার্ভাইভাল বিশেষজ্ঞ বিয়ার গ্রিলসের সঙ্গে গভীর অরণ্যে অভিযানে দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

Updated By: Aug 12, 2019, 07:15 PM IST
আজ সম্প্রচারিত হবে বিয়ার গ্রিলস ও মোদীর দুর্ধর্ষ অ্যাডভেঞ্চার

নিজস্ব প্রতিবেদন : আজ, সোমবার রাত ৯টায় ডিসকভারি চ্যানেলে সম্প্রচারিত হবে 'ম্যান ভার্সেসে ওয়াইল্ড'-এর বহু প্রতিক্ষিত এপিসোড। অ্যাডভেঞ্চারার ও সার্ভাইভাল বিশেষজ্ঞ বিয়ার গ্রিলসের সঙ্গে গভীর অরণ্যে অভিযানে দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। দুজনে মিলে মোকাবিলা করবেন প্রাকৃতিক প্রতিকূলতার।  

চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি উত্তরাথন্ডের জিম করবেট ন্যাশানাল পার্কে শ্যুটিং হয়েছে বিশেষ এপিসোডের। বন্য পরিবেশে নিরাপত্তার ঘেরাটোপ ছাড়াই বিয়ারের সঙ্গে জঙ্গল সাফারিতে মেতে ওঠেন নরেন্দ্র মোদী। শনিবার এক সাক্ষাত্কারে বিয়ার জানান, প্রতিকূল পরিস্থিতিতেও শান্ত থাকেন নরেন্দ্র মোদী। ভারতের প্রধানমন্ত্রীর বিনয় ও হাসিখুশি ব্যবহারেও মুগ্ধ বিয়ার। ২৯ জুলাই এপিসোডের টিজার লঞ্চ করে ডিসকভারি চ্যানেল। 

 

কেমন ছিল গভীর অরণ্যে ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা? বিয়ার গ্রিলসের বলেন, "শুটিংয়ের সময়ে জঙ্গলে বেশ ঝড়-বৃষ্টি হচ্ছিল। ওনার নিরাপত্তারক্ষীরাও
চিন্তিত ছিলেন। কিন্তু, এর মধ্যেও শান্ত ছিলেন বিশ্বনেতা মোদী।" মোদীর ব্যবহারেও আপ্লুত বিয়ার। বিয়ার বলেন, "প্রধানমন্ত্রী মোদী অত্যন্ত বিনয়ী। বৃষ্টিতে ছাতা নিয়ে এগিয়ে এলেন ওনার রক্ষীরা। উনি ছাতা নিতে অস্বীকার করলেন।" প্রধানমন্ত্রীর সাহস ও ফিটনেসেও অবাক বিয়ার। তিনি বলেন, "ছোট্ট ভেলা নিয়ে নদী পার হতে চাইছিলাম। নিরাপত্তারক্ষীদের আপত্তি সত্ত্বেও কনকনে খরস্রোতা নদীর জলে নামতে রাজি হয়ে গেলেন তিনি।" 

 

এর আগে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে শো করেছেন বিয়ার গ্রিলস। তবে এবারের অভিজ্ঞতাটি একদমই আলাদা বলে জানালেন বিয়ার। বিয়ার জানান, 'প্রাণীসম্পদ রক্ষা, জলবায়ু পরিবর্তন ও পরিবেশ নিয়ে সচেতনতার লক্ষ্যে ভারতে অরণ্য অভিযান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অচেনা দিক দেখতে পারবেন ১৮০টি দেশের মানুষ'।  

.