Delhi Death: প্রকাশ্য রাস্তায় যুবককে কুপিয়ে খুন করছে নাবালকের দল, ফিরেও তাকাল না পথচারীরা

Delhi Death: ক্য়ামেরায় যে ছবি ধরা পড়েছে তা প্রায় তিরিশ সেকেন্ডের মতো। তার আগে ওই যুবককে মারধর করা হয়েছিল কিনা তা জানা যায়নি। ওই যুবককে যখন মারধর করা হচ্ছে তখন রাস্তায় অবলীলায় হেঁটে যাচ্ছেন পথচারীরা

Updated By: Sep 10, 2023, 08:55 PM IST
Delhi Death: প্রকাশ্য রাস্তায় যুবককে কুপিয়ে খুন করছে নাবালকের দল, ফিরেও তাকাল না পথচারীরা

জি ২৪ ঘণ্টায় ডিজিটাল ব্যুরো: শনিবার রাতে দিল্লির সঙ্গমবিহারের রাস্তায় ২০ বছরের এক তরুণকে ঘিরে ধরে মারধর ও কুপিয়ে খুন করল নাবালকদের একটি দল। পথচারীদের কেউ বাঁচাতে এল না। সিসিটিভিতে ধরা পড়েছে ওই যুবককে ঘিরে ধরে একটি সরু রাস্তায় টেনে নিয়ে যায় কিশোরদের ওই দলটি। তারপর পথচলতি লোকজনবদের সামনেই যুবককে কুপিয়ে খুন করে।

আরও পড়ুন-কয়েক কোটি টাকা প্রতারণায় জড়িত, অবশেষে পুলিসের জালে বিশ্বভারতীর প্রথম বর্ষের ছাত্রী

ক্য়ামেরায় যে ছবি ধরা পড়েছে তা প্রায় তিরিশ সেকেন্ডের মতো। তার আগে ওই যুবককে মারধর করা হয়েছিল কিনা তা জানা যায়নি। ওই যুবককে যখন মারধর করা হচ্ছে তখন রাস্তায় অবলীলায় হেঁটে যাচ্ছেন পথচারীরা। কেউ ওই নাবালকদের থামাবের চেষ্টাও করছেন না। দুই বাইক আরোহীও একই কাজ করলেন। এর মধ্যে হামলাকারী নাবালকদের দল থেকে চারজন আলাদা হয়ে ওই যুবককে রাস্তার পাশে টেনে নিয়ে গিয়ে প্রবল মারধর করে। ওই যুবককে একাধিকবার ছুরির কোপ দেওয়া হয়।

ওই ঘটনার পর রাজধানীর মাজিদা হাসপাতাল থেকে পুলিসকে ফোন করে জানানো হয় দিলশাদ নামে এক যুবককে তাদের হাসপাতালে ভর্তি করা হচ্ছে। তার দেহে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। যুবকের অবস্থা আশঙ্কাজনক। পুলিস গিয়ে দেখে দিলশাদের বুকে, পেটে একাধিক জায়গায় ছুরির খোপের দাগ। জামাকাপড় ভিজে গিয়েছে রক্তে। ভেন্টিলেটরে থাকা দিলশাদকে সফদর জং হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তাকে বাঁচানো যায়নি।

হাসপাতাল কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীদের বয়ানের ওপরে ভিত্তি করে একটি এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিস। তদন্তে নেমে এখনওপর্যন্ত ৮ নাবালককে আটক করেছে পুলিস। অভিযুক্তরা সবাই সঙ্গমবিহার এলাকার বাসিন্দা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে এক বছর আগে একটি ঘটনার বদলা নিতেই ওই যুবকের ওপরে হামলা চালায় নাবালকদের দলটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.