Jaipur Crime: গোলমালের সূত্রপাত বার-এ, বাইরে বের হতেই যুগলকে এসইউভি দিয়ে পিষে দিল যুবক

Jaipur Crime: সকাল পাঁচটা নাগাদে রাজকুমার ও উমা পাব থেকে বেরিয়ে যাওয়ার জন্য তৈরি হয়। যাওয়ার জন্য তারা একটি ক্যাব বুক করেছিল। তারা পাব থেকে বের হতেই তাদের সামনে এসে দাঁড়ায় মঙ্গেশ ও তার বান্ধবী। শুরু হয় ফের এক দফা বাকবিতন্ডা

Updated By: Dec 27, 2023, 11:56 AM IST
Jaipur Crime: গোলমালের সূত্রপাত বার-এ, বাইরে বের হতেই যুগলকে এসইউভি দিয়ে পিষে দিল যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাব-এ গন্ডগোলের জেরে ভয়ংকর কাণ্ড করে বসল এক যুবক। রাগে উন্মত্ত হয়ে সে তার এসইউভিটি চালিয়ে দিল ১৯ বছরের এক তরুণী ও তার বন্ধুর উপর দিয়ে। মঙ্গলবার ভোররাতে ওই ঘটনা ঘটেছে জয়পুরের জওহর সার্কেলের কাছে। স্থানীয় পুলিসের দাবি, অভিযুক্ত যুবক এখন পলাতক।

আরও পড়ুন-চুপ করে থাকার পাত্র নন, পদ হারিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের বোমা অনুপমের

ঘটনায় গুরুতর আহত রাজকুমার(২৮) পুলিসকে জানিয়েছেন, সে ও নিহত তরুণী উমা সুতার সোমবার রাতে জয়পুরের এসএল মার্গের একটি পাবে গিয়েছিল। ওই বার কাম রেস্টুরেন্টের পার্টনার রাজকুমার। রেস্টুরেন্টে সারাইয়ের কাজ চলছিল। ছাদের অংশে সেই কাজকর্ম দেখে রাত ১১টা নাগাদ উমা ও রাজকুমার খেতে বসে। অভিযুক্ত মঙ্গেশ তার বান্ধবীর সঙ্গে সেইসময় রেস্টুরেন্টে মদ খাচ্ছিল। এর মধ্যেই মঙ্গেশ উমাকে লক্ষ্য করে অশালীন মন্তব্য করতে থাকে। তাতে বাধ দেয় রাজকুমার। তাতেই দুজনের মধ্যে বাকবিতন্ডা বেধে যায়। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে একসময় উমার গায়ে হাত দেওয়ার চেষ্টাও করে মঙ্গেশ।

এদিকে, সকাল পাঁচটা নাগাদে রাজকুমার ও উমা পাব থেকে বেরিয়ে যাওয়ার জন্য তৈরি হয়। যাওয়ার জন্য তারা একটি ক্যাব বুক করেছিল। তারা পাব থেকে বের হতেই তাদের সামনে এসে দাঁড়ায় মঙ্গেশ ও তার বান্ধবী। শুরু হয় ফের এক দফা বাকবিতন্ডা। তখনকার মতো মঙ্গেশ সেই জায়গা ছেড়ে চলে যায়। কিন্তু খুব দ্রুত সে একটি এসইউভি নিয়ে ফিরে আসে। আচমকাই সেই এসইউভি রাজকুমার ও উমার উপর দিয়ে চালিয়ে দেয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দুজন।

রেস্টুরেন্টের লোকজন দুজনকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। রাস্তাতেই মৃত্যু হয় উমার। রাজকুমারের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভির ফুটেজ। মঙ্গেশ ও তার বান্ধবী পলাতক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.