ঋণ মকুবের দাবিতে আগামিকাল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী

কেন্দ্রের কাছে রাজ্যের বিপুল ঋণ মকুবের দাবিতে আগামিকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী। আজ সন্ধেয় কলকাতা থেকে বিমানে দিল্লি পৌছেছেন তিনি। সঙ্গে রয়েছেন অর্থমন্ত্রী অমিত মিত্র এবং মুখ্যসচিব সঞ্জয় মিত্র। রাতে তিনি থাকবেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাটে। মুকুল রায়ের ফ্ল্যাটের পাশেই অভিষেকের ফ্ল্যাট।

Updated By: Mar 8, 2015, 09:53 PM IST

ওয়েব ডেস্ক: কেন্দ্রের কাছে রাজ্যের বিপুল ঋণ মকুবের দাবিতে আগামিকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী। আজ সন্ধেয় কলকাতা থেকে বিমানে দিল্লি পৌছেছেন তিনি। সঙ্গে রয়েছেন অর্থমন্ত্রী অমিত মিত্র এবং মুখ্যসচিব সঞ্জয় মিত্র। রাতে তিনি থাকবেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাটে। মুকুল রায়ের ফ্ল্যাটের পাশেই অভিষেকের ফ্ল্যাট।

 এর আগে মুকুল রায়ের ফ্ল্যাট থেকে সরিয়ে মুখ্যমন্ত্রীর জিনিসপত্র অভিষেকের ফ্ল্যাটেই রাখা হয়েছিল। কাল দুপুর একটা নাগাদ দলের ৩৪ জন জন সাংসদকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী। সেখানেই রাজ্যের ঋণ মকুবের দাবি জানাবেন তিনি। বিকেল দলের সাংসদদের চা চক্রে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাটে চা চক্র বসার কথা।

এদিকে, মুখ্যমন্ত্রী দিল্লি থেকে ফিরলেই তৃণমূলে যোগ দেবেন নদিয়ার দাপুটে কংগ্রেস নেতা শঙ্কর সিং। 

.