প্রয়াত বিশিষ্ট সাংবাদিক বিনোদ মেহতা

প্রয়াত বিশিষ্ট সাংবাদিক বিনোদ মেহতা। আউটলুক পত্রিকার  এডিটোরিয়াল চেয়ারম্যান ছিলেন তিনি। বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘ রোগভোগের পর এদিন সকালে এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই প্রবীণ সাংবাদিক। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে লেখেন, একজন ভাল সাংবাদিক ও লেখক হিসাবে বিনোদ মেহতাকে দেশবাসী মনে রাখবে। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই।

Updated By: Mar 8, 2015, 08:02 PM IST
 প্রয়াত বিশিষ্ট সাংবাদিক বিনোদ মেহতা

ওয়েব ডেস্ক: প্রয়াত বিশিষ্ট সাংবাদিক বিনোদ মেহতা। আউটলুক পত্রিকার  এডিটোরিয়াল চেয়ারম্যান ছিলেন তিনি। বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘ রোগভোগের পর এদিন সকালে এইমস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই প্রবীণ সাংবাদিক। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে লেখেন, একজন ভাল সাংবাদিক ও লেখক হিসাবে বিনোদ মেহতাকে দেশবাসী মনে রাখবে। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই।

মাল্টি অরগ্যান ফেলিওর তাঁর মৃত্যুর কারণ বলে ডাক্তাররা জানিয়েছেন। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ দেশের সাংবাদিকমহল।

১৯৪২ সালে পাকিস্তানের রাওয়ালপিণ্ডিতে জন্ম হয় বিনোদ মেহতার। সাহসী সাংবাদিকতার জন্য বিখ্যাত বিনোদ মেহতা ২০১২-র ফেব্রুয়ারি পর্যন্ত আউটলুক পত্রিকার প্রধান সম্পাদক ছিলেন। আউটলুকের আগে দিল্লিতে ‘দ্য পায়োনিয়ার’ সংবাদপত্রের প্রতিষ্ঠা করেন তিনি। রচনা করেন অভিনেত্রী মীনা কুমারী ও রাজনীতিবিদ সঞ্জয় গান্ধীর জীবনী।

.