মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাটে চক্রান্তের অভিযোগ ওড়াল ইন্ডিগো

মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাটে চক্রান্তের অভিযোগ ওড়াল ইন্ডিগো কর্তৃপক্ষ। বিমান সংস্থার দাবি, পাইলট জরুরি অবতরণ চাননি। পাইলটের বক্তব্য বুঝতে ভুল করেন ATC কন্ট্রোলার।  পাইলট জানান, কাছে অন্য বিমানবন্দরে উড়ে যাওয়ার আগে কলকাতার আকাশে আট মিনিট চক্কর কাটার মতো জ্বালানি রয়েছে বিমানে।

Updated By: Dec 1, 2016, 03:11 PM IST
মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাটে চক্রান্তের অভিযোগ ওড়াল ইন্ডিগো

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাটে চক্রান্তের অভিযোগ ওড়াল ইন্ডিগো কর্তৃপক্ষ। বিমান সংস্থার দাবি, পাইলট জরুরি অবতরণ চাননি। পাইলটের বক্তব্য বুঝতে ভুল করেন ATC কন্ট্রোলার।  পাইলট জানান, কাছে অন্য বিমানবন্দরে উড়ে যাওয়ার আগে কলকাতার আকাশে আট মিনিট চক্কর কাটার মতো জ্বালানি রয়েছে বিমানে।

আরও পড়ুন- জিও-র নতুন অফার প্ল্যানের ঘোষণা মুকেশের

ইন্ডিগো কর্তৃপক্ষের দাবি, ATC কন্ট্রোলার তাঁর কথা বুঝতে না পেরে ভেবে বসেন, বিমানে আর মাত্র আট মিনিট ওড়ার মতো জ্বালানি রয়েছে। এই ভুল বোঝাবুঝির জন্যই দমদমে মুখ্যমন্ত্রীর বিমানের জরুরি অবতরণের জন্য দমকল-অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করা হয়।

ইন্ডিগো কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, বিমানের সংখ্যা বেশি থাকায় নির্ধারিত সময়ের এক ঘণ্টা পর দমদমে স্বাভাবিক অবতরণ করে মুখ্যমন্ত্রীর বিমান। বিমান সংস্থার দাবি, বিমানে যথেষ্ট জ্বালানি ছিল। জরুরি অবতরণ চাননি পাইলট।

.