Khela Hobe Diwas: গুজরাটের গোধরায় খেলার অনুমতি পেলেন না Mamata

 প্রথমে এই ম্যাচের অনুমতি পেয়ে গিয়েছিল তৃণমূল।

Updated By: Aug 15, 2021, 05:14 PM IST
Khela Hobe Diwas: গুজরাটের গোধরায় খেলার অনুমতি পেলেন না Mamata

নিজস্ব প্রতিবেদন: ১৬ অগাস্ট অর্থাৎ আগামিকাল 'খেলা হবে দিবস' ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেই উপলক্ষ্যে মোদীর রাজ্যে গুজরাটের গোধরায় ফুটবল প্রতিযোগিতা আয়োজন করতে চেয়েছিল প্রদেশ তৃণমূল কংগ্রেস। কিন্তু খেলার মাঠই পেল না তারা!

গুজরাটে 'খেলা হবে দিবস' পালনের জন্য তৃণমূলের তরফে গোধরাকে বেছে নেওয়া হয়েছিল রাজনৈতিক তাৎপর্যকে মাথায় রেখেই। কিন্তু শুরুতেই ধাক্কা খেলেন মমতা। গোধরার সেন্ট আর্নল্ড'স হাই স্কুলে আগামিকাল একটি প্রীতি ম্যাচ আয়োজন করতে চেয়েছিল তৃণমূল। প্রথমে এই ম্যাচের অনুমতি পেয়ে গিয়েছিল তৃণমূল। কিন্তু স্কুল কর্তৃপক্ষ শেষ মুহূর্তে এই ম্যাচ আয়োজন করার অনুমোদন বাতিল করে দিল। 

আরও পড়ুন: Godhra: Modi-র রাজ্যে Mamata-র নয়া চাল, এবার গুজরাটের গোধরায় 'খেলা হবে দিবস'

শনিবার চিঠি দিয়ে এমনটাই জানিয়ে দিল সেন্ট আর্নল্ড'স হাই স্কুল। স্কুলের উচ্চতর কর্তৃপক্ষ জানিয়েছে যে করোনার কারণেই তারা সবুজ সঙ্কেত দিতে পারছে না। দু'টো টিমে ভাগ করা হয়েছিল প্রতিযোগিদের। একটি দল নেতাজি সুভাষচন্দ্র বসুর নামে, অন্য দলটি শহিদ ভগৎ সিংয়ের নামে। তৈরি করা হয়েছিল একটি ট্রফিও।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.