সাত মাস ধরে ভিন রাজ্যে স্বামী, ‘স্বপ্নে ভালবেসে’ই ৩ মাসের অন্তঃসত্ত্বা হলেন স্ত্রী!

কাজের সূত্রে সাত মাস ধরে স্বামী ভিন রাজ্যে ছিলেন। পুজোয় বাড়ি ফিরে শুনলেন, স্ত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা!

Updated By: Oct 24, 2019, 11:34 PM IST
সাত মাস ধরে ভিন রাজ্যে স্বামী, ‘স্বপ্নে ভালবেসে’ই ৩ মাসের অন্তঃসত্ত্বা হলেন স্ত্রী!
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: কাজের সূত্রে সাত মাস ধরে স্বামী ভিন রাজ্যে ছিলেন। পুজোয় বাড়ি ফিরে শুনলেন, স্ত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা! এমনটা কী করে হল? সহজ সরল উত্তরে স্ত্রী জানালেন, ‘স্বপ্নে তোমাকে দেখে, তোমায় ভালবেসে আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি!’

এ যেন রূপকথার গল্পকেও হার মানাবে! রূপকথার গল্পে মন্ত্রপূত ফল খেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার মতো একুশ শতকে স্বপ্নে স্বামীকে ভালবেসে যুবতীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ব্যাখ্যায় তাজ্জব বনে গিয়েছেন তাঁর স্বামী, শ্বশুরবাড়ির লোকজন আর এলাকাবাসী! চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে বিহারের ভাগলপুরে।

ছেলের বউয়ের কাণ্ডকারখানায় আর অসামান্য দক্ষতায় ‘ছেলে ভোলানোর গল্পে’ বেজায় চটেছেন যুবতীর শ্বশুরবাড়ির লোকজন। স্বামীর অনুপস্থিতিতে যুবতী যে পরকীয়ায় জড়িয়েছেন এ কথা বুঝেছেন পঞ্চায়েত সদস্যরাও। এলাকায় বিষয়টি জানাজানি হতেই ওই যুবতীকে বাপের বাড়ি ফেরত পাঠাতে চায় তাঁর শ্বশুরবাড়ির লোকজন। ওই যুবতীর ননদ পুলিসে অভিযোগ দায়ের করে ডিএনএ পরীক্ষা করানোর দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: 'আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেয়', কাকিমার উপর চড়াও ভাসুরপো, তারপর...

এ দিকে ওই যুবতীর ভাই শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে যৌতুকের দাবি করার অভিযোগে পাল্টা মামলার হুমকি দিয়েছে। যুবতীর ফোন ঘেঁটে দেখা গিয়েছে, এক যুবকের নম্বর থেকে ঘন ঘন ফোন আসতো। যুবতীর স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের দাবি, এই যুবকের সঙ্গেই পরকীয়ায় জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বাড়ির বউ।

.