শাড়ি পরে স্কাই ডাইভিং, রেকর্ড গড়লেন পুনের এই মহিলা

উত্তর ও দক্ষিণ মেরু সহ দুনিয়ার বিভিন্ন জায়গা থেকে স্কাই ডাইভিং করেছেন পুনের বাসিন্দা শীতল। এখনও প‌র্যন্ত পৃথিবীর ৭০০ জায়গা থেকে লাফ দিয়েছেন। অধিকাংশই ১৩ হাজার ফিটেরও বেশি উচ্চতা থেকে

Updated By: Feb 12, 2018, 06:22 PM IST
শাড়ি পরে স্কাই ডাইভিং, রেকর্ড গড়লেন পুনের এই মহিলা

নিজস্ব প্রতিবেদন: স্কাই ডাইভিং তাঁর নেশা। জাতীয় ও আন্তর্জাতিক স্তরে একাধিক রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে। এবার এক নতুন রেকর্ড করলেন পুনের শীতল মহাজন।

রবিবার তাইল্যান্ডের পাটায়ায় ১৩ হাজার ফুট উচ্চতা থেকে ঝাঁপ দিলেন শীতল। এর মধ্যে অবশ্য নতুন কিছু ‌ছিল না। কিন্তু চমক ছিল অন্য জায়গায়। প্রচলিত স্কাই ডাইভিংয়ের পোশাকের বদলে তিনি পরেছিলেন মহারাষ্ট্রের ‘নব ওয়াড়ি শাড়ি’।

রেকর্ড গড়ার পর সংবাদ সংস্থা আইএএনএসকে শীতল জানিয়েছেন, ‘সব সময় নতুন কিছু করতে চেয়েছি। বহুদিন ধরেই চাইছিলাম শাড়ি পরে ডাইভ দেব। গোটা ব্যাপারটা খুবই চ্যালেঞ্জিং।’

আরও পড়ুন-রাশিয়ায় বিমান দুর্ঘটনার মুহূর্ত ধরা পড়ল সিসিটিভিতে

উত্তর ও দক্ষিণ মেরু-সহ দুনিয়ার বিভিন্ন জায়গায় স্কাই ডাইভিং করেছেন পুনের বাসিন্দা শীতল। এখনও প‌র্যন্ত পৃথিবীর ৭০০ জায়গা থেকে লাফ দিয়েছেন তিনি। অধিকাংশই ১৩ হাজার ফুটেরও বেশি উচ্চতা থেকে। কোনও ট্রায়াল ছাড়াই দক্ষিণ ও উত্তর মরুতে স্কাই ডাইভিং করেছেন। লাফিয়েছেন বিভিন্ন ধরনের বিমান থেকেও।

.