লোকসভায় টিকিট না পেয়ে কব্জির শিরা কেটে আত্মহত্যার চেষ্টা বিধায়কের

চন্দ্রবাবু নাইডু শিবিরের সঙ্গে ঘনিষ্টতা বাড়ানোয় সুনীল কুমারকে কোণঠাসা করে দেয় দল। এতেই চাপে পড়ে যান সুনীল

Updated By: Mar 18, 2019, 10:39 AM IST
লোকসভায় টিকিট না পেয়ে কব্জির শিরা কেটে আত্মহত্যার চেষ্টা বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়ার আশঙ্কায় আত্মহত্যার চেষ্টা করলেন অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক। শুধু তাই নয় আত্মহত্যার চেষ্টার ভিডিও পাঠালেন দলের প্রধানের কাছে।

আরও পড়ুন-আজ দক্ষিণবঙ্গে দুর্যোগের আশঙ্কা, চলছে বিক্ষিপ্ত বৃষ্টি

পেশায় চিকিত্সক ও ওয়াইএসআর কংগ্রেসের বিধায়ক এম সুনীল কুমারের কাছে খবর ছিল, দল তাকে লোকসভা নির্বাচনে টিকিট দেবে না। এতে তিনি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন। রবিবার তিনি মারাত্মক ঘটনা ঘটিয়ে দেন। ছুরি দিয়ে হাতের কব্জির শিরা কাটে ফেলেন। শুধু তাই নয়, আত্মহত্যার চেষ্টার ভিডিও তিনি সোস্যাল মিডিয়ায় আপলোড করে দেন।

বছর পঞ্চাশের সুনীল ওই ভিডিওটিতে দলের প্রধান জগন মোহন রেড্ডির দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছেন। ভিডিওতে তিনি বলেন, জগন স্যার, শুনছি আমাকে এবার নির্বাচনে টিকিট দেওয়া হবে না। গত পাঁচ বছর ধরে আপনাকে অনুসরণ করছে চলেছি। এখন এসব শুনিছ। মৃত্যুর আগে আপনার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছি।

আরও পড়ুন-৩০ শতাংশ বুথ স্পর্শকাতর, রাজ্যের দেওয়া রিপোর্টে 'অসন্তুষ্ট' কমিশন 

শিরা কাটলেও আপাতত বিপদমুক্ত সুনীল কুমার। তাঁর স্ত্রী পুলিসকে জানিয়েছেন, টিকিট না পাওয়ার খবর পেয়ে মানসিক প্রবল অবসাদে ভুগতে শুরু করেন সুনীল। রাজনৈতিক জীবন অনিশ্চিত বুঝতে পেরে উনি চরম পদক্ষেপ নেন।

উল্লেখ্য, চন্দ্রবাবু নাইডু শিবিরের সঙ্গে ঘনিষ্টতা বাড়ানোয় সুনীল কুমারকে কোণঠাসা করে দেয় দল। এতেই চাপে পড়ে যান সুনীল।

.