খুন হয়েছেন দাউদ ঘনিষ্ঠ লায়লা খান

মৃত্যু হয়েছেন পাক বনশোদ্ভূত বলিউড অভিনেত্রী লায়লা খানের। নিহত তাঁর পরিবারের সদস্যেরাও। মুম্বইতেই সপরিবারে খুন করা হয় তাঁদের। এমনই জানিয়েছে জম্মু কাশ্মীর পুলিস। জেলে বন্দি পারভেজ আহমেদ তকের কাছ থেকে চাঞ্চল্যকর এখবর পেয়েছে পুলিস। প্রায় বছরখানেক ধরে নিখোঁজ পাক বংশোদ্ভূত অভিনেত্রী লায়লা খান।

Updated By: Jul 5, 2012, 12:19 PM IST

মৃত্যু হয়েছেন পাক বনশোদ্ভূত বলিউড অভিনেত্রী লায়লা খানের। নিহত তাঁর পরিবারের সদস্যেরাও। মুম্বইতেই সপরিবারে খুন করা হয় তাঁদের। এমনই জানিয়েছে জম্মু কাশ্মীর পুলিস। জেলে বন্দি পারভেজ আহমেদ তকের কাছ থেকে চাঞ্চল্যকর এখবর পেয়েছে পুলিস। প্রায় বছরখানেক ধরে নিখোঁজ পাক বংশোদ্ভূত অভিনেত্রী লায়লা খান।
গত বছরের ২৯ মে লায়লা ও তাঁর পরিবারকে শেষবার কাশ্মীরের কিস্তোয়ারের একটি দোকানে দেখা গিয়েছিল। লায়লার সঙ্গেই তাঁর মা শালিনা, শালিনার দ্বিতীয় স্বামী এবং লায়লার  বোন নিখোঁজ হয়ে যান। পুলিসের কাছে নিখোঁজ ডায়েরি করেন লালয়ার বাবা নাদির শাহ প্যাটেল। লায়লা ও তাঁর পরিবারের সন্ধানে অনুসন্ধান শুরু করে মুম্বই এটিএস।
গত ২২ জুন লায়লা খান নিখোঁজ কাণ্ডে পারভেজ আহমেদ তককে গ্রেফতার করা হয়। তার সঙ্গে জঙ্গি যোগসাজশের প্রমাণ পেয়েছে পুলিস। লায়লা দাউদ ইব্রাহিমের এক ঘনিষ্ঠ ব্যক্তিকে বিয়ে করেছেন বলে এর আগে জানিয়েছিল পারভেজ আহমেদ তক। এবার যদিও লায়লা ও তাঁর পরিবারের মৃত্যু হয়েছে বলেই দাবি করেছে সে।

.