সবার ‘অলক্ষে’ নবজাতককে চার্চের দরজায় নামিয়ে দিয়ে এল বাবা, তারপর......

শেষপ‌র্যন্ত পুলিসের জালে পড়ে গেল বিট্টু ও তার স্ত্রী প্রভিতা

Updated By: Jun 3, 2018, 07:32 PM IST
সবার ‘অলক্ষে’ নবজাতককে চার্চের দরজায় নামিয়ে দিয়ে এল বাবা, তারপর......

নিজস্ব প্রতিবেদন: মাত্র ২ দিনের সন্তানকে ফেলে আসার দায়ে গ্রেফতার হলেন কেরলের এক দম্পতি। শুক্রবার সন্ধ্যায় এড্ডাপল্লির সেন্ট জর্জ ফোরানে চার্চে দরজায় সন্তানকে ফেলে আসে বিট্টু নামে এক ব্যক্তি। কিন্তু শেষরক্ষা হল না। শেষপ‌র্যন্ত পুলিসের জালে পড়ে গেল বিট্টু ও তার স্ত্রী প্রভিতা।

আরও পড়ুন-আত্মহত্যা করেছেন দুলাল কুমার, জানালেন পুরুলিয়ার নয়া এসপি

কীভাবে ধরা পড়ল বিট্টু ও প্রভিতা? পুলিস সুত্রে খবর, সন্তানকে ‌যত্ন করে কাপড়ে মুড়ে চার্চে গেটে নিয়ে গিয়ে রেখে আসে বিট্টু। সঙ্গে ছিল তার স্ত্রী প্রভিতাও। ছেলেকে শুইয়ে দিয়ে চলে এলেও সিসিটিভির ফুটেজে তা ধরা পড়ে ‌যায়। সেই ফুটেজের সূত্র ধরেই পুলিস বিট্টু ও প্রভিতাকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন-বিজেপির পুরুলিয়া বনধ-এ শুনশান পথঘাট, বন্ধ দোকানপাট, চলছে সরকারি বাস

কেন এরকম করল ওই দম্পতি? পুলিসের জেরায় তারা স্বীকার করেছে সদ্যজাত ছাড়াও তাদের আরও ৩ সন্তান রয়েছে। চতুর্থ সন্তান গর্ভে আসার পরই প্রভিতাকে প্রতিবেশীরা তাদের কটূক্তি করতো। পুলিস অবশ্য একথা এখনও বিশ্বাস করছে না। তবে ত্রিচুর হাসপাতালে চতুর্থ সন্তান জন্ম দেওয়ার পরই তারা ওই কাজ করে বসে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, চার্চের গেটে গিয়ে সন্তানকে আদর করে চুম্বন করে বিট্টু। তারপর ‌যত্ন করে তাকে মাটিতে নামিয়ে দেয়। কিন্তু বাধ সাধল সিসিটিভি।

.