Kerala Doctor Death: বয়ফ্রেন্ড পাত্রের চাই বিএমডাব্লিউ-সোনা-জমি, ভয়ংকর কাণ্ড করে বসলেন চিকিত্সক ছাত্রী

Kerala Doctor Death: ডা শাহানার পরিবারের দাবি, ডা রাইসের সঙ্গে তার বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু দিন স্থির হয়ে যাওয়ার পর ডা রাইসের পরিবার শাহানার পরিবারের কাছে ১৫০ ভরি গহনা, ১৫ একর জমি ও একটি বিএমডাবলিউ গাড়ির দাবি করে বসে।

Updated By: Dec 7, 2023, 01:31 PM IST
Kerala Doctor Death: বয়ফ্রেন্ড পাত্রের চাই বিএমডাব্লিউ-সোনা-জমি, ভয়ংকর কাণ্ড করে বসলেন চিকিত্সক ছাত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়েতে পণ চাইছে বয়ফ্রেন্ড। চাপ নিতে না পেয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন তরুণী চিকিত্সক।  ওই আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় কেরালা। আত্মঘাতী হয়েছেন থিরুবনন্তপুরম সরকারি মেডিক্যাল কলেজের স্নাতকোত্তর স্তরের পড়ুয়া ডা শাহানা। সার্জারিতে পোস্ট গ্রাজুয়েশন করছিলেন ওই ছাত্রী। অভিযোগ, বিয়েতে তাঁর বয়ফ্রেন্ট বিপুল টাকা পণ চাওয়াতেই আত্মঘাতী হয়েছেন ডা শাহানা। ওই ঘটনায় রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী বীনা জর্জ তদন্তের আদেশ দিয়েছেন।

আরও পড়ুন-বাড়িতে ঢুকে ধর্ষণের চেষ্টা যুবতীকে, বাঁচাতে এসে আক্রান্ত মা-ও! ভয়ংকর ঘটনা...

ইতিমধ্যেই ডা শাহানার বয়ফ্রেন্ড ডা রাইস ইএ-এর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ও পণ নেওয়া অভিযোগ এনেছে পুলিস। রাজ্য মেডিক্যাল পিজি অ্য়াসোসিয়েশনের প্রাক্তন রাজ্য সভাপতি পদে ছিলেন ডা রাইস। পুলিসের পাশাপাশি ওই ঘটনার তদন্ত করছে রাজ্য মহিলা কমিশন। মঙ্গলবার তাঁর ঘরে ডা শাহানাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ডা শাহানার পরিবারের দাবি, ডা রাইসের সঙ্গে তার বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু দিন স্থির হয়ে যাওয়ার পর ডা রাইসের পরিবার শাহানার পরিবারের কাছে ১৫০ ভরি গহনা, ১৫ একর জমি ও একটি বিএমডাবলিউ গাড়ির দাবি করে বসে। ওই কথা শোনার পর শাহানার পরিবার প্রথমে ৫০ ভরি গহনা দিতে রাজী হয়ে যায়। পাশাপাশি ৫০ লাখ টাকা দামের একটি সম্পত্তি ও একটি গাড়ি দেওয়ার কথা জানিয়ে দেয়। কিন্তু সেই কথা মানেনি ডা রাইসের পরিবার। তার পরেই ভেঙে পড়েন ডা শাহানা।

গত সোমবার আইসিইউতে নাইট ডিউটিতে যাওয়ার কথা ছিল। কিন্তু শাহানা যাননি। তখন কলেজে থেকে তাঁকে ফোন করা হয়। সেই ফোন তোলেননি শাহানা। এরপর ই শাহানার এক বন্ধু হোস্টেলে গিয়ে দেখেন শাহানার রুমের দরজা ভেতর থেকে বন্ধ। ডাকলেও সাড়া পাওয়া যাচ্ছে না। তখনই তিনি পুলিসকে খবর দেন। পুলিস এসে দরজা খুলে দেখে বিছানায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে শাহানা। হাসপাতালে নিয়ে গেলে শাহানাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। পুলিস সূত্রে খবর হাই ডোজের অ্যানাস্থেসিয়া ইঞ্জেকশন নিয়েছিল শাহানা। একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'সবাই শুধু টাকা চায়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.